দৌলতপুর কামালপুর মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ, প্রবীন বিদায় ও সাংস্কৃতি অনুষ্ঠান ।


জিল্লুর রহমান: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়ানের কামালপুর মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ, প্রবীন বিদায় ও সংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৮ জানুয়ারি সকাল ১০ টায় কামালপুর মাধ্যমিক বিদ্যালয় আয়োজিত অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির সভাপতি আলী আখতার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পিয়ারপুর ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান আবু ইউসুফ লালু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আজগার আলী বিশ্বাস, দৌলতপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মোঃ কামাল হোসেন , উক্ত অনুষ্ঠানে উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জাহাঙ্গীর হোসেন, অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন কামালপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলি আকবার, এছাড়া উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে আবু ইউসুফ লালু শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ ও সফলতা কামনা করে বলেন, আমাদের মূল লক্ষ্য হচ্ছে প্রত্যেকেই আদর্শ ও সু-নাগরীক হিসেবে গড়ে তোলা। তাই আমি বিশ্বাস করি আগামীতে তোমরা সর্বোচ্চ সফতলা অর্জন করে এবং আলোকিত মানুষ হয়ে এই বিদ্যালয়ের সুনাম ও ঐতিহ্য ধরে রাখবে।