এবার ইউটিউবে প্রকাশ হল সাগর জাহানের ‘মেঘ মিলন’

সাগর জাহানের পরিচালনায় ‘মেঘ মিলন’
সাগর জাহানের পরিচালনায় ‘মেঘ মিলন’

বিনোদন প্রতিনিধি: এবার ইউটিউবে প্রকাশ হল সাগর জাহানের পরিচালনায় ‘মেঘ মিলন’ শিরোনামের নাটকটি। একই এলাকায় বেড়ে ওঠা, তারপর প্রেম। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় পরিবার। আর এ কারণে দুজন আলাদা হয়ে যান। এমন একটি গল্প নিয়ে এসেছেন তাহসান খান ও মেহজাবীন চৌধুরী।নাটকের নাম ‘মেঘ মিলন’।

দয়াল সাহার রচনায় এটি তৈরি করেছেন সাগর জাহান। পরিবার ও মা-বাবা যে আমাদের জীবনে কতটা গুরুত্বপূর্ণ তা দেখা যাবে এতে। প্রথমে প্রেম তারপর বিদেশে গিয়ে নানা ধরনের ঝামেলায় জড়িয়ে পড়ে প্রেমিক-প্রেমিকা। সাত বছর পর যখন দেখা হয়, তখন নতুন কিছু উপলব্ধি হবে তাদের’।

প্রায় দেড় দশক ধরে নির্মাণে যুক্ত থাকা এই নির্মাতা বলেন, ‘এখন তো নিজেদের একটা দায়বদ্ধতা তৈরি হয়েছে। সেই জায়গা থেকে নতুনদের সুযোগ দিতে চাই। তাই দ্বিতীয়বারের মতো তরুণ নাট্যকারকে নিয়ে কাজ করলাম। দয়াল সাহার গল্পটিও চমৎকার।

আসলে আমাদের ইন্ডাস্ট্রি তৈরি করতে হলে আরও বেশি বেশি নাট্যকার সামনে আনতে হবে। আমি সেই লক্ষ্যেই কাজ করছি। দুই পরিবারের গল্প নিয়ে সদ্য শুটিং হওয়া ‘মেঘ মিলন’ নাটকের গল্প। এই নাটকটি বেসরকারি চ্যানেল একুশে টিভি’র পর্দায় প্রচার হয়েছে এবং ইউটিউবে গ্লোবাল অনলাইন চ্যানেলে প্রকাশ করা হয়।