দৌলতপুরে আব্দুর রহমানের শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

এক্সক্লুসিভ খুলনা বিভাগ লাইফস্টাইল

জিল্লুর রহমান: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের কালিদাসপুর গ্রামের কৃতিসন্তান আব্দুর রহমান, তার নিজস্ব অর্থায়নে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। ৩১ ডিসেম্বর শুক্রবার সকালে আব্দুর রহমানের গ্রামের বাড়ি থেকে তার নিজ এলাকার ৩’ শ অসহায় গরীব মানুষের হাতে এ কম্বল তুলে দেন।

এসময় ১৪ নং আড়িয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান হেলাল উদ্দিন, সাবেক ইউিপি সদস্য সোলাইমান হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। তিনি বলেন.পর্যায়ক্রমে এ ইউনিয়নে ১ হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে, এছাড়া যে কোনো বিষয়ে আপনারা আমার কাছে বললে, আমি যতটুক পারি আর্থিক সহযোগিতা করবো।

এ সময় উপস্থিত অতিথিরা আব্দুর রহমানের এ ধরনের মহতি উদ্যোগের ভূয়সি প্রশংসা করে বলেন, আব্দুর রহমানের নিজ এলাকার অসহায় দরিদ্র শীতার্ত মানুষের পাশে থেকে যে মহানুভবতার পরিচয় দিচ্ছেন।

টাকা থাকলেই তো দান করতে পারে না, দান করতে হলে মন থাকতে হয়, আমরা জানি আবদুর রহমান বড় মনের মানুষ আল্লাহ যেন তার দানের হাতটা আরো বাড়িয়ে দেন, এবং আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। এসময় এলাকার অসহায় দরিদ্র নারী-পুরুষ কম্বল পেয়ে আব্দুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *