দৌলতপুরে নৌকা প্রতীক পেয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে মনোনয়নপত্র জমা দেন

খুলনা বিভাগ রাজনীতি

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১১নং আদাবাড়ীয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আবারো বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত নৌকা প্রতীক পেয়ে নির্বাচনের মাঠে চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন।

রবিবার সকাল ১০ টার সময় দৌলতপুর উপজেলা চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে মনোনয়নপত্র জমা দেন তিনি। এ সময় (ইউপি) চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন বলেন, ১৯৬৮ সাল থেকে আমি ১১নং আদাবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছি, ২০১৬ সালে আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দিয়ে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে দ্বিতীয়বারের মতো চেয়াম‌্যান নির্বাচিত হয়েছি।

জননেত্রী শেখ হাসিনা আবারো আমাকে নৌকা প্রতীক দিয়েছে তাই আমি মনোনয়নপত্র জমা দিয়েছি, দল আমাকে বাদে অন্য কাউকে প্রতীক দিলেও আমি তার হয়ে কাজ করতাম আমি দলের বাইরে কোনদিন যাইনি ইনশাল্লাহ ভবিষ্যতেও দলের বাইরে যাব না, আমি আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদের প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলতে চাই দল থেকে আমাকে যে নৌকা প্রতীক দিয়েছে, তা আমাদের সবার প্রতীক, আওয়ামী লীগের প্রতীক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতীক, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক, আমি আপনাদের সাথে আছি ইনশাল্লাহ থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, আরাফাত আলী পাপ্পু সহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আসা হাজারো নেতা কর্মিবৃন্দ ।

নিউজটি শেয়ার করুন.....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *