৫ লাখে’র ঘরে পৌঁছেছে জয়ের প্রথম গান,- রেকর্ড গড়ল তাদের মিউজিক ভিডিও।


মানিক খাঁন; বিনোদন প্রতিবেদক, ঢাকা: ভালোবাসা দিবস উপলক্ষে রিলিজ হয়েছিলো জয়ের প্রথম মিউজিক ভিডিও “গানের শিরোনাম (“ফাই দি নুং” বাংলায় ‘তুমি কাছে আসো’) গানটির ভাষা ইন্ডিয়ান। গানটি লিখেছেন ‘মলসইহাম ব্রু’। গানটি গেয়েছেন ইন্ডিয়ান শিল্পী ‘এ ডি ব্রু মেশকা’ গানটির সংগীত আয়োজন করেছেন ‘পিন্টু’।

গানে মডেল হয়েছেন ‘জয় ত্রিপুরা এবং মুন্নী ত্রিপুরা’। সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেল এই মিউজিক ভিডিওটি। গানটির ভিডিও পরিচালনা করেছেন ‘সুশান্ত’। বাংলাদেশের খাগড়াছড়ি জেলার বিভিন্ন লোকেশনে গানটির ভিডিও ধারণ করা হয়। গানটি গত (১৫ ফেব্রয়ারি) তাদের চ্যানেলে অবমুক্তি করা হয়। এরই মধ্যে গানটি (৫ লাখ)’র অধিক দর্শক দেখেছেন এবং এখনো গানটি খুব দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। গানটি নিয়ে সবাই আশাবাদী। মডেল জয় ত্রিপুরার নামও যেমন জয় সে জয় করে নিয়েছে সবার হৃদয়, সেটা প্রমান করে দিল এই মিউজিক ভিডিওটি।

জয় বলেন:- গানটি আমার জীবনের প্রথম মিউজিক ভিডিও ছিলো। ছোট বেলা থেকেই খুব ইচ্ছে ছিল মিডিয়ায় কাজ করবো, তা হয়তো পুরণ হতে যাচ্ছে। আমি কখনো ভাবিনি আমার এই মিউজিক ভিডিওটি দর্শক শ্রোতারা এত পছন্দ করবে। এই মিউজিক ভিডিওটি নিয়ে আমি এবং আমার পরিবার অনেক আশাবাদী। জয় আরো বলেন গানটি রিলিজ হওয়ার পর থেকে এখন পর্যন্ত বন্ধুবান্ধব ও সহ কর্মীদের শুভেচ্ছায় ভাসছি। সবাই শুধু একই কথা বলে যে ‘প্রথম গানটা এত ভাল লাগবে ভাবতে পারেনি তারা’।

জয় বলেন ধন্যবাদ জানাই, আমার প্রথম মিউজিক ভিডিওটা এভাবে যারা আপন করে নিয়েছেন। আমার জন্য আর্শীবাদ ও দোয়া করবেন। সামনে যেন আরো ভালো কিছু আপনাদের উপহার দিতে পারি। সম্প্রতি কথা হয় এই গানের পরিচালক সুশান্ত’র সাথে তিনি জানান, পহেলা বৈশাখ উপলক্ষে খুব শীঘ্রই তাদের ইউটিউব চ্যানেলে আসছে জয় ত্রিপুরার আরও একটি মিউজিক ভিডিও। পরবর্তী মিউজিক ভিডিও’র বিস্তারিত পরে জানানো হবে বলে জানালেন তারা।