৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা।


দশমিনা উপজেলা প্রতিনিধি: ১২ডিসেম্বর সকার ১১.০০ঘটিকার সময় দশমিনা উপজেলা পরিষদ কনফারেন্স হল রুমে অনুষ্ঠিত হয় ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা। উক্ত সভায় প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন দশমিনা উপজেলা আ’মীলীগের সভাপতি, দশমিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ।

সদস্য সচিব মোঃসেলিম মিয়া,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দশমিনা। বিশেস অতিথী হিসাবে উপস্থিত ছিলেন মু.নেছার উদ্দিন,উপজেলা একাডেমিক সুপারভাইজার দশমিনা। অধ্যক্ষ,মাওলানা নূরে আলম ছিদ্দিকি,চরহোসনাবাদ সিনিয়র ফাজিল মাদ্রাসা। মোঃসালাহ উদ্দিন সৈকত,প্রধান শিক্ষক দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়। মোঃকাজী
আনোয়ান, প্রধান শিক্ষক বাংলা বাজার মধ্যমিক বিদ্যালয়।

কাজী খবিরুল বশার, প্রধান শিক্ষক গছানী মাধ্যমিক বিদ্যালয়। মোঃ সহিদুল ইসলাম ,প্রধান শিক্ষক আউলিয়াপুল মধ্যমিক বিদ্যালয় সহ দশমিনা উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রসার অধ্যক্ষ,সুপার,প্রধান,শারীরিক শিক্ষক বৃন্দ। ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা উপজেলা পর্যায় ২৪,২৫ ও ২৬ ডিসেম্বর তিনদিন দশমিনা সরকারি আব্দুর রশিদ তালুকদার কলেজ মাঠে অনুষ্ঠি হবে।

প্রধান অতিথী তার বক্তব্যে বলেন,বাংলাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়ার মান উন্নয়নে মাননীয় প্রধান মন্ত্রী কাজ করে যাচ্ছেন । দশমিনা উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়ার মান উন্নয়নে দশমিনা উপজেলা প্রশাসন আন্তরিক। উপজেলা পর্যায় সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অংগ্রহনের নির্দেশ দেন। তিনি আরো বলেন উপজেলা পর্যায় ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা সফল ভাবে বাস্তবায়নের জন্য শারীরিক শিক্ষকদের আন্তরিক ভাবে কাজ করার আহবান যানান।