১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবস উপলক্ষে মুনা ও মাসুমের “তোর পাড়ায় থাকে মন”।

১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবস উপলক্ষে সিডি চয়েজ মিউজিক থেকে আসছে কন্ঠশিল্পী মুনা ও মাসুমের ‘তোর পাড়ায় থাকে মন’’ শিরোনামের গানের মিউজিক ভিডিও।

বিনোদন প্রতিনিধি: ১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবস উপলক্ষে সিডি চয়েজ মিউজিক থেকে আসছে কন্ঠশিল্পী মুনা ও মাসুমের ‘তোর পাড়ায় থাকে মন’’ শিরোনামের গানের মিউজিক ভিডিও। মাসুমের কথা ও সুরে গানটির সঙ্গীত আয়োজনে ছিলেন আহমেদ সজীব। রোমান্টিক -বিরহ ধাঁচের গানটির চিত্র ধারণ হয়েছে টাঙ্গাইলের মধুপুরে । গানটিতে মডেল ছিলেন- সোনিয়া জান্নাত ও রাজ জনি। গানটি সম্পর্কে কন্ঠশিল্পী মুনা বলেন, গানটি নিয়ে আমি অনেক আশাবাদি ছিলাম।

এর মিউজিক ভিডিও টাও দারুণ হয়েছে। গানটির কথা ও সুর অসাধারণ। মাসুম ভাইও অসাধারণ গেয়েছেন। আশাকরি শ্রোতা ও দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাব । বিশেষ ধন্যবাদ সিডি চয়েস মিউজিক এর কর্ণধার এমদাদ সুমন কে যার জন্য সবকিছু সুন্দরভাবে করা সম্ভব হয়েছে।

সিডি চয়েস মিউজিক এর কর্ণধার এমদাদ সুমন বলেন, মাসুম ও মুনা কন্ঠশিল্পী হিসেবে এরইমধ্যে বাংলা সঙ্গীতজগতে আলাদা অবস্থান করে নিয়েছেন। তাদের দু’ জনের গায়কী অসাধারণ। ‘তোর মন পাড়ায় থাকে মন’’ গানের গায়কী,সুর ও ভিডিও দর্শকদের ভালো লাগবে বলে আমি আশাবাদী।