হাসিনুরের হত্যাকারীদের বিনা চ্যালেঞ্জে ছাড়বোনা : এম পি বাদশাহ্।

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধি: কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্’র ফুপাতো ভাই, এম পি’র অবর্তমানে মানুষের সুখ দুঃখকে ভাগ করে নেওয়া আওয়ামীলীগ নেতা হাসিনুর রহমান কে গতকাল শনিবার (২৯ আগস্ট ২০২০) সকাল ৮ টার সময় ডা: জমির উদ্দিন ছেলে হাসিনুর রহমান (৫৫) হাটতে বের হলে পশ্চিম-দক্ষিন ফিলিপ নগরের এমপি গলির পশ্চিমে মসজিদের কাছে হামলার শিকার হন তিনি। এরপর আহত অবস্থায় দ্রুত দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

৩০ আগস্ট রবিবার বিকেল ৬ টায় উপজেলার ফিলিপনগর় দারোগার মোড় বাজারে আওয়ামীলীগ নেতা হাসিনুর রহমান এর হত্যাকারী ও পরিকল্পনা কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বীরমুক্তিযোদ্ধা হায়দার আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ৭৫ কুষ্টিয়া-১ আসনের সাংসদ আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ নেতা টিপু নেওয়াজ, ৮ইউপি চেয়ারম্যান,বিশ্ববরেণ্য বাউল শিল্পী শফি মন্ডল, দৌলতপুর কলেজের অধ্যক্ষ সরকার আমিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী, ফিলিপনগর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীসহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ ও সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মীরা ।

উক্ত সভায় নেতাকর্মীবৃন্দ তাদের বক্তব্যে বলেন হাসিনুেরর হত্যাকারী ও পরিকল্পনা কারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি যানান তারা। উক্ত অনুষ্ঠানে কুষ্টিয়া দৌলতপুর আসনের সংসদ সদস্য আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ বলেন, এই হত্যার ঘটনাটা বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় ভুল ব্যাখ্যা এসেছে আমি আমার সাংবাদিক বন্ধুদের মাধ্যমে সঠিক তথ্যটা তুলে ধরতে চাই। মজিবরের ছেলে হত্যার সাথে এই হত্যার সম্পৃক্ততা নেই। এটা রাজনৈতিক ও পূর্ব পরিকল্পিত হত্যা তা নাহলে ঐ সময় আশে পাশের দোকানে যে সব লোক ছিল তারা এগিয়ে আসেনি কারন তারা সবাই মজিবরের লোক ছিলো এরা আওয়ামীলীগ বিরোধী রাজনীতির সাথে জড়িত।

তিনি আরো জানান, ১৫ থেকে ২০ দিন ধরে ষড়যন্ত্রকারীরা ঠান্ডা মাথায় পরিকল্পনা করে আমার ছোট ভাই হাসিনুরকে হত্যা করেছে। হাসিনুরকে শুধু মজিবর হত্যা করেনি, এই হত্যা কান্ডের পেছনে অনেক বড় শক্তি কাজ করছে ষড়যন্ত্রকারীদের আমি বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবোনা যারা পিছনে বসে ষড়যন্ত্র করেছে, পরিকল্পনা করেছে তাদের মুখোশ উন্মোচিত করবো। এটা সাধারন হত্যাকান্ড নয় এটা একটি রাজনৈতিক হত্যাকান্ড। আমাকে এবং আমার পরিবারকে বিতর্কিত করার জন্য এই হত্যাকান্ড ঘটানো হয়েছে।