স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে রমেশ চন্দ্র সেনের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

ঠাকুরগাঁও প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেনের সুস্থতা কামনা বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ( ৯ আগষ্ট রবিবার ) ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জেলা প্রশাসক পার্কের শেখ মুজিব চত্বরে এই বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গত বুধবার সংসদ রমেশ চন্দ্র সেন করোনা ভাইরাসে আক্রান্ত হন।

তিনি পানিসম্পদ মন্ত্রণালয় ও খাদ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন।বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন এবং তিনি ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য। সংসদ রমেশ চন্দ্র সেন ছাড়াও জেলায় এখন পর্যন্ত ৫০৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরমধ্যে ২৭৪ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়ে বাড়ি ফিরেছেন এবং মারা গেছেন ৮ জন।

দোয়া মাহফিলে সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক স্বপন ঘোঁষ সহ-দপ্তর সম্পাদক আবু সাবা, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, সাংগঠনিক সম্পাদক মিঠুন রানা, দপ্তর সম্পাদক হাসনাত রুম্মন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম তালাম, সদর উপজেলা কমিটির সাবেক সহ সভাপতি সোয়াদ কুরাইশী, স্বেচ্ছাসেবক নেত্রী শিউলী আক্তার ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা প্রমুখ।

দোয়া পরিচালনা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো বলেন, সংসদ রমেশ চন্দ্র সেন ছাড়াও আওয়ামী লীগের অনেক নেতা নেতাকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়াও অনেকেই মারা গেছেন। মাহফিলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সবার আত্মার শান্তি কামনা এবং চিকিৎসাধীন সবার আশু সুস্থতা কামনা করা করছি। সেই সাথে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের অন্য সব সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে প্রার্থনা করা হয়।

এ সময় চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, সামরিক-বেসামরিক আইনশঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ করোনাভাইরাসে সৃষ্ট সংকট জয়ে নিয়োজিত সম্মুখযোদ্ধাদের সুস্থতা ও মঙ্গল কামনা করা হয়।