স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা(এমপি) কতৃক দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে ত্রান বিতরন।


বেল্লাল হোসেন (দশমিনা উপেজেলা প্রতিনিধি): ০১লা এপ্রিল পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউনে দশমনিা উপজেলার বিভিন্ন ইউনিয়নে স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি)কতৃক দুস্ত,আসহায়,কর্মহীন জনগনের মাঝে ত্রান বিতরন করা হয়। ত্রান বিতরনের সময় উপস্থিত ছিলেন দশমিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আজিজ।

দশমিনা উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদাউস। এস এম জালাল উদ্দিন,অফিসার ইনচার্জ দশমিনা থানা। দশমিনা ইউনিয়র চেয়ারম্যান এ্যাড.ইকবাল মাহমুদ লিটন। এ্যাড.বশির উদ্দিন, সদস্য কেন্দ্রীয় আ’লীগ উপ-কমিটি । পটুয়াখালী জেলা পরিষদ সদস্য জাকির হোসেন ভুট্রু সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ।

ত্রান বিতরনের সময় এস এম শাহজাদা(এমপি) জনসাধারনের উদ্দেশ্যে বলেন করোনা ভাইরাস মোকাবেলায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগনকে সচেতন করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। করোনা ভাইরাস যাহাতে বাংলাদেশে বিস্তার করতে না পারে তার জন্য লকডাউন ঘোষনা করা হয়। আপনারা ঘরে থাকুন বিনা প্রয়োজনে বাহীরে বের হবেন না।

সরকার এই লকডাউনে দুস্থ,অসহায়, দিনমজুর,কর্মহীন মানুষ এর জন্য ত্রান পৌছে দেয়ার ব্যাবস্থা করেছেন। বাংলাদেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে আপনারা সরকারের প্রদেয় বিধি নিষেধ মেনে চলুন । আপনারা সুস্থ্য থাকলে দেশ সুস্থ্য থাকবে। আল্লাহ আমাদের এবং বাংলাদেশের প্রত্যেক জনগনকে এই মহামারি করোনা ভাইরাস থেকে মুক্ত করবেন।