সৌদি প্রবাসী স্ত্রীকে কুপ্রস্তাবের অভিযোগ, থানায় মামলা দায়ের।

ছবি: লম্পট ইমরান মল্লিক।
ছবি: লম্পট ইমরান মল্লিক।

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়া ইউনিয়নের বালিয়াশিষা গ্রামের সৌদি আরব প্রবাসী কামাল হোসেনের স্ত্রী মৌসুমি (২০) পাশের গ্রাম চিথলিয়ার লম্পট ইমরান মল্লিক (৩৮) বিরুদ্ধে কু-প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে। অভিযোগ সুত্রে জানাযায় সৌদি আরব প্রবাসী কামাল হোসেন এর স্ত্রী তার একমাত্র মেয়ে চিথলিয়া প্রাইমারি স্কুলে ভর্তি করাযন এবং ভুক্তভোগী মৌসুমি তার মেয়ে কে প্রতিদিন স্কুলে নিয়ে যাওয়া আসা করে।

একপর্যায়ে স্কুলে অফিস সংক্রান্ত বিষয় ছাত্রী ও ছাত্রীর মা এর ছবি প্রয়োজন পড়লে ১৬-০১-২০২০ তারিখে মৌসুমি খাতুন লম্পট ইমরান মল্লিক এর কম্পিউটার এন্ড ফটোস্ট্যাট এর দোকানে ছবি তুলতে যায়, এক পর্যায়ে ছবি তোলার পরে লম্পট ইমরান মৌসুমী আক্তার কে বলেন আপনার নাম্বার দিয়ে যান ছবি রেডি হলে আপনাকে ফোন দিলে আপনি এসে ছবি নিয়ে যাবেন, পরবর্তীতে মৌসুমী সরল মনে তার ফোন নাম্বার দিয়ে আসে ঠিক তারপরের দিন থেকেই লম্পট ইমরান বিভিন্নভাবে সবসময়ই ফোন দিয়ে মৌসুমিকে কুপ্রস্তাব দেয় এবং তার সাথে শারীরিক সম্পর্কে জড়ানোর জন্য নানাভাবে প্রস্তাব দেয়, এমত অবস্থায় মৌসুমী প্রস্তাবে রাজি না হওয়ায় লম্পট ইমরান বারবার ফোন দিয়ে বিরক্ত করতে থাকে, এরপর মৌসুমী আক্তার তার চাচা শশুর পাভেলকে ঘটনাটি জানায়, ১৮-০১-২০২০ তারিখ বিকেলে পাভেল সহ হেলাল,সেলিম,জিএম,আলমগীর,ইব্রাহিম সহ বেশ কয়েকজন ইমরানের কাছে ঘটনাটি জানতে গেলে দু-পক্ষ বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে এবং লম্পট ইমরান আও তার সহযোগীরা পাভেল সহ বেশ কয়েকজন কে দেখে নেওয়ার হুমকি প্রদান করে।

পরের দিন ১৯-০১-২০২০ সকালে কলেজে আসার পথে পাভেল এর ছোট ভাই হেলাল সহ বেশ কয়েকজন কে বেধড়ক মারপিট করে লম্পট ইমরান,তার সহযোগী গনবাহীনির সদস্য বাবু, সহ সজিব,জিবন, সুরুজ সহ বেশ কয়েকজন এবং এই বিষয়ে বেশি বাড়াবাড়ি না করার জন্য প্রাণনাশের হুমকী দেয়। এমতাবস্থায় মৌসুমির চাভা শশুর পাভেল বাদি হয়ে মিরপুর থানা লম্পট ইমরান, বাবু, জিবন, সুরুজ সহ অজ্ঞাত বেশ কয়েকজন এর নামে মামমা করে।

এ বিষয়ে ভুক্তভোগী মৌসুমি বলেন আমি এবং আমার মেয়ে চরম নিরাপত্তাহিনতায় ভুগছি, আমি লম্পট ইমরান এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি এ বিষয়ে মৌসুমির চাচা শশুর পাভেল এর সাথে কথা হলে তিনি জানান মামলা তুলে নিতে ইমরান, বাবু সহ তাদের সহযোগিরা আমাদের বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে সেই সাথে আমরা লম্পট ইমরান এর উপযুক্ত শাস্তি দাবি করছি।

তবে এ বিষয়ে অভিযুক্ত ইমরান এর সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক দের ম্যানেজ করার চেষ্টা করেন এ বিষয়ে চিথলিয়া গ্রামের অনেকের সাথে কথা বলে জানা গিছে লম্পট ইমরান এর আগেই অনেক স্কুল ও কলেজ পড়ুয়া মেয়েদের খারাপ প্রস্তাব দিয়েছিলো এবং সে একজন চরিত্রহীন মানুষ বলে এলাকার সবাই জানে। এ বিষয়ে মিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয় যাহার মামলা নম্বর ১৫/ তাং ১৯/০১/২০২০