সৈয়দপুরে রক্তের নমুনা সংগ্রকারীদের সুরক্ষাসামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান মোখছেদুল মোমিন

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমন সন্দেহ ব্যক্তিদের রক্তের নমুনা সংগ্রহকারী স্বাস্থ্যকর্মীদের সুরক্ষাসামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন। গতকাল দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ওই সুরক্ষাসামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিম আহমেদসহ অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

জানা যায়, উপজেলা পরিষদের নিজস্ব তহবিল হতে স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্বাস্থকর্মীদের জন্য দেয়া হাতে ২০০ জোড়া হ্যান্ড গ্লাভস এবং ১০০ পিচ স্যানিটাইজার গ্রহন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। কারো করনো সংক্রমন সন্দেহ হলেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (লাল কুঠি) ওই স্বাস্থ্যকর্মীরা ছুটে যাচ্ছেন সন্দেহ ব্যক্তির রক্তের নমুনা সংগ্রহ করতে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিম আহমেদ বলেন, বর্তমান পরিস্থিতিতে সবার আগে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তার বিষটি খেয়াল করতে হবে। উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন বলেন, করোনা ভাইরাস সংক্রমনে নিয়োজত চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীসহ এর সাথে জড়িত সকলকেই জাতি শ্রদ্ধাভরে স্মরণ করবে। তাই বিশেষ করে যারা ঝুকি নিয়ে কাজ করছে তাদের স্বাস্থ্যনিরাপত্তার কথা বিবেচনা করেই সামান্য ওই নিরাপত্তা সামগ্রী বিতরণ করা হলো।