সৈয়দপুরে ওব্যাট কানাডার অর্থায়নে ৫৩৯ শ পরিবারে ঈদ উপহার দিলেন সাংসদ রাবেয়া আলিম।

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে বেসরকারি উন্নয়ন সংস্থা ওব্যাট কানাডার অর্থায়নে প্রান্তিক সোসাইটির উদ্যোগে ৫ শতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল সংরক্ষিত নারী আসনের সাংসদ রাবেয়া আলিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই উপহারগুলো তাদের হাতে তুলে দেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিম আহমেদ, সহকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, আওয়ামী লীগ নেতা প্রকৌশলী রাশেদুজ্জামান উপস্থিত ছিলেন। জানা যায়, শহরের কাজিপাড়া এলাকার ওই সকল অসহায়দের কস্টের কথা বিবেচনায় ওই প্রতিষ্ঠান ঈদ উপহার বিতরণের সিদ্ধান্ত নেয়। সেই আলোকেই খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে প্রতেকের জন্য ছিল ৪ কেজি সিদ্ধ চাল, ১ কেজি করে পোলাও চাল, তেল, চিনি ও গরুর মাংস, সেমাই ৪০০ গ্রাম এবং পাউডার দুধ ২০০ গ্রাম। উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিম আহমেদ বলেন আয়োজক প্রতিষ্ঠানের এই আয়োজন একটি মহৎ দৃষ্টান্ত। তাদের এই মানবিক কাজ অবশ্যই প্রশংসার দাবি রাখে।

সাংসদ রাবেয়া আলিম বলেন ওব্যাটের মত প্রত্যেকেরই আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া উচিত। এভাবে অন্যের কস্টকে নিজের কস্ট ভাবতে পারলেই মানবিকতা প্রতিষ্ঠিত হবে।