সৈয়দপুরে এসএসসি পরীক্ষায় ঈর্ষণীয় ফলাফল করেছে সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ মাধ্যমিক স্কুল সার্টিফিকিট (এসএসসি) পরীক্ষায় ঈর্ষণীয় ফলাফল করেছে। জানা যায়,চলতি বছর ওই প্রতিষ্ঠান থেকে ১১৯ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রণ করে ১ জন বাদে সকলেই উত্তীর্ণ হয়েছে। জিপিএ ৫ পেয়েছে ৩৩ জন। এর মধ্যে বিজ্ঞান বিভাগে ৪৮ জনের মধ্যেই সকলেই পাশ করে ২৯ জন জিপিএ-৫ পেয়েছে।

মানবিক বিভাগ থেকে ৩৩ জন অংশগ্রহণ করে জিপি-৫ না পেলেও সকলেই উত্তীর্ন হয়েছে। ব্যবাসায় শিক্ষা বিভাগ থেকে ২৯ জনের মধ্যে ১ জন জন অকৃতকার্য হয়েছে। জিপিএ ৫ পেয়েছে ৪ জন। প্রতিষ্ঠানটি পাবলিক পরীক্ষাগুলোতে ভাল ফলাফলের ধারাবাহিকতা বজায় রেখে চলেছে। ২০০৫ সালে উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরিক্ষায় রাজশাহী বোর্ডে সেরা দশটি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে শীর্ষস্থান দখলের গৌরব অর্জন করে। অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েল বলেন, শিক্ষার্থীদের একান্ত প্রচেষ্টা সেই সাথে গভির্ণিংবডির নিবিড় পর্যবেক্ষন, অভিভাবক এবং শিক্ষকমন্ডলীর প্রচেষ্টাতেই ভাল ফলাফলের ধারাবাহিকতা বজায় রাখা সম্ভব হয়েছে।

এ ব্যাপারে গভর্ণিংবডির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান লায়ন মোখছেদুল মোমিন বলেন, উপজেলায় ভাল মানের অনেক শিক্ষা প্রতিষ্ঠান আছে। প্রতিযোগিতার মাধ্যমে সবাই ভাল করার চেষ্টা করছে। সেই আলোকেই ভাল ফলাফল করা সম্ভব হয়েছে। এ জন্য তিনি পরীক্ষার্থী, শিক্ষকমন্ডলী, এবং অভিভাবকদের ধন্যবাদ ও অভিনন্দন জানান।