সিরতা ইউনিয়নে মোহিত উর রহমান শান্তর পক্ষে ত্রান বিতরণ করেন চেয়ারম্যান আবু সাঈদ

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: বিশ্বব্যাপী বৈশিক মহামারী করোনা ভাইরাস সঙ্কটময় সময়ে, পুরো বিশ্ব যখন এক অদৃশ্য শত্রুর বিরুদ্ধে লড়াইয়ে সারাক্ষণ ব্যস্ত। তখন ময়মনসিংহের মহানগর আওয়ামীলীগের বিপ্লবী সাধারন সম্পাদক, মাটি ও মানুষের নেতা মোহিত উর রহমান শান্ত’র নিজস্ব অর্থায়নে গরীব, অসহায়, কর্মহীনদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে চাল, ডাল, তৈল ও ছোলাবুট বিতরন করেন। চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ সাহেবের সহযোগীতায় ত্রান বিতরন করা হয়। এ সময় চেয়ারম্যান ও আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আজ ৯ মে শনিবার ময়মনসিংহ সদর উপজেলার ৫নং সিরতা ইউনিয়নের সিরতা স্কুল এন্ড কলেজ মাঠে অসহায়, দরিদ্র, ও কর্মহীনদের মাঝে ত্রান বিতরন কালে সিরতা ইউনিয়নের অসংখ্য জনগন বলেন, গরীব, এতিম,অসহায়দের প্রিয় ব্যক্তি চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ সাহেব।তিনি একমাত্র ইউনিয়নে স্বচ্ছ ও ক্লিন ইমেজের রাজনৈতি করেন। আওয়ামীলীগ সরকার ক্ষমতা আসার পর থেকে চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ সাহেবের সহযোগীতায় নিরলস পরিশ্রমে ইউনিয়নের যত কাচা রাস্তাগুলোকে পাকা করে দিয়েছে।

শুধু তাই না ব্রীজ, কালভাট, নির্মান সহ স্কুল, কলেজ,মসজিদ, মাদ্রাসা, পারিবারিক কবরস্থান বিগত দিনে ১০০ বছরেও তা ইউনিয়নের কারও পক্ষে এতো উন্নয়ন করা সম্ভব হয়ে উঠেনি। যিনি জনপ্রিয়তা ও যোগ্যতার বলে আজ চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি।যার কর্মদক্ষতা ও প্রচেষ্টার দরুন সিরতা ইউনিয়ন আজ ডিজিটাল ইউনিয়নে উন্নতি হয়েছে।

চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ সাহেবের সাথে আলাপকালে সাংবাদিকদের জানান,আমি চেয়ারম্যান আবু সাঈদ এই সিরতা ইউনিয়নের একজন সাধারন নাগরিক। আমি ইউনিয়নের প্রতিটি অসহায়, গরীব, কর্মহীন মানুষের পাশে আছি এবং থাকবো ইনশাল্লাহ। এই দু: সময়ে চেয়ারম্যানের হাত থেকে ত্রাণ পেয়ে খুশিতে উদ্বেলিত হয়ে উঠে কর্মহীন হত দরিদ্ররা।