সালথা করোনা ভাইরাস প্রতিরোধে জাকের পার্টির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ।

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধি: ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় করোনা ভাইরাস সংক্রমণের কারণে কর্মহীন অসহায় হত-দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জাকের পার্টি।

ফ‌রিদপুর জেলা জা‌কের পা‌র্টির সা‌র্বিক সহযো‌গিতায় ও সালথা উপ‌জেলা জা‌র্কের পা‌র্টির সা‌র্বিক তত্বাবধায়‌নে (২১) এপ্রিল মঙ্গলবার সকাল (১০)টায় জাকের পার্টির সালথা উপ‌জেলা কার্যাল‌য়ের সাম‌নে থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন,নিরাপদ ও দুরত্ব বজায় রে‌খে, এসময় উপ‌স্থিত ছি‌লেন সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ হা‌সিব সরকার, ফ‌রিদপুর জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান জাদু মিয়া, সালথা উপ‌জেলা জা‌কের পা‌র্টির সভাপ‌তি স‌রোয়ার হো‌সেন বাচ্চু ও জা‌কের পা‌র্টি অঙ্গ সংগঠ‌নের নেতৃবৃন্দ।

এসময় ফরিদপুর জেলা জাকের পার্টির সভাপতি মোঃ মশিউর রহমান যাদু মিয়া সাংবা‌দিক‌দের বলেন ক‌রোনা ভাইরা‌সের কার‌নে চলমান প‌রি‌স্থিতে জা‌কের পা‌র্টির মহামান্য চেয়ারম্যান ম‌হোদ‌য়ের নি‌র্দে‌শে সারা বাংলা‌দে‌শের ন্যায় সালথা উপ‌জেলা‌তে খাদ্য সামগ্রী সহায়তা করা হ‌চ্ছে। অসহায় কর্মহীন মানু‌ষের মা‌ঝে বি‌ভিন্ন প্রাকৃতিক দ‌ুর্যো‌গে জা‌র্কের পা‌র্টি পূ‌র্বেও ছি‌লো, বর্তমা‌নেও আ‌ছে, ভ‌বিষ্য‌তেও থাক‌বে। একার্যাক্র‌মে আমা‌দের খাদ্য সহায়তা অব্যহত থাক‌বে। সকলেই স্বাস্থবিধি মেনে চলুন।