সালথা অনলাইন সাংবাদিক ফোরাম এর উপজেলা  নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার এর সা‌থে সৌজন্য সাক্ষাত।

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথায় একঝাঁক তরুণ ও মেধাবী সাংবাদিকদের নিয়ে নব-গঠিত সালথা অনলাইন সাংবাদিক ফোরাম এর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার এর সাথে এক সৌজন্য সাক্ষাৎ ক‌রে‌ছে। বুধবার ৬ই মে বেলা ১২ টায় উপ‌জেলা নির্বাহী অ‌ফিসা‌র এর ক‌ক্ষে সংগঠ‌নের সদস্যরা এই সৌজন্য সাক্ষাত ক‌রে।

এসময় উপ‌স্থিত ছি‌লেন সালথা অনলাইন সাংবা‌দিক ফোরা‌মের সভাপ‌তি মোঃ আরিফুল ইসলাম, সি‌নিয়র সহ-সভাপ‌তি মোসারফ হো‌সেন, সাধারন সম্পাদক সোহানুজ্জামান সুমন, যুগ্ন সাধারন সম্পাদক আর‌টি হাসান, সাংগঠ‌নিক সম্পাদক শ‌রিফুল হাসান, সহ-সাংগঠ‌নিক সম্পাদক তান‌জির তু‌হিন, অর্থ বিষয়ক সম্পাদক বিধান মন্ডল।

এছাড়াও সালথা অনলাইন সাংবা‌দিক ফোরা‌মের উপদেষ্টা মন্ড‌লির অন্যতম সদস্য জাহাঙ্গীর আলম শাহজাহান উপ‌স্থিত ছি‌লেন। এ সময় উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার ব‌লেন গুজব ও স্পর্শকাতর বিষয় গু‌লো খুব ভালভা‌বে খেয়াল ক‌রে সংবাদ প‌রি‌বেশন কর‌বেন,। আমা‌দের পক্ষ থে‌কে আপনা‌দের সবরকম সাহায্য সহযোগিতা করা হ‌বে তিনি আরো বলেন আপনাদের কাছথেকে ভালো কিছু আসা করি । সক‌লের সুসাস্থ কামনা ক‌রি,আপনাদের জন্য শুভ কামনা থাকবে।