সালথায় ৫০০ গ্রা‌মের অ‌ধিক গাঁজাসহ একজনকে আটক করেছে থানা পুলিশ

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপ‌জেলায় প্রায় ৫০০ গ্রা‌মের বেশি গাঁজাসহ এক ব্যা‌ক্তি‌কে আটক করেছে সালথা থানা পুলিশ। আটককৃত ব্যা‌ক্তির নাম পান্নু মাতুব্বর (৪৫)। সে উপ‌জেলার মাঝার‌দিয়া ইউনিয়‌নের মাঝার‌দিয়া গ্রা‌মের পূর্ব পাড়ার সোহরাব মাতুব্বরের ছে‌লে। এই ঘটনায় থানায় মাদক আইনে এক‌টি মামলা দায়ের করা হয়েছে।

সালথা থানা পুলিশ সূ‌ত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ এর নেতৃত্বে এসআই মোজাম্মেল হক ও এএসআই ইমেজুল সহ সালথা থানা পুলিশের এক‌টি টিম শনিবার রাত ১২ টার দিকে উপ‌জেলার মাঝারদিয়া গ্রামে অভিযান চালিয়ে সোহরাব মাতুব্বারের ছেলে পান্নু মাতুব্বারকে আটক করে। এসময় আটককৃত মাদক ব্যবসায়ীর বসত ঘরের মধ্যে থে‌কে সাদা পলিথিনে মোড়ানো গাঁজা ভর্তি একটি ব্যাগ উদ্ধার করে পুলিশ।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, গাঁজা সহ আটককৃত পান্নু মাতুব্বারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়। রবিবার ধৃত আসামীকে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মাদ‌কের বিরু‌দ্ধে আমা‌দের অভিযান অব্যাহত থাকবে।