সালথায় ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মওলানা ফয়জুর রহমানের নামে পত্রিকা স্ট্যান্ড উদ্বোধন

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথায় ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মওলানা ফয়জুর রহমানের স্মৃতিতে পত্রিকা স্ট্যান্ড উদ্বোধন করা হয়েছে। ১২ সেপ্টেম্বর শনিবার সকাল ১০ টায় উপজেলা ভূমি অফিসের পশ্চিম পাশে এই পত্রিকা স্ট্যান্ড টি স্থাপন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধন করেন, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠ পুত্র এবং তার একান্ত রাজনৈতিক প্রতিনিধি বিশিষ্ট কৃষি গবেষক শাহাদাব আকবর (লাবু)চৌধুরী,এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম আজাদ, গট্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, উপজেলা প্রকৌশলী ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সালথা উপ‌জেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হা‌সিব সরকার ব‌লেন, স্থানীয় ভাষা সৈ‌নিক ও বীর মু‌ক্তি‌যোদ্ধা মওলানা ফয়জুর রহমা‌নের না‌মে প‌ত্রিকা স্ট্যান্ডের নামকরন ক‌রে ভাষা সৈ‌নিক ও মু‌ক্তিা‌যোদ্ধা‌কে যথাযথা সম্মান করা হ‌য়ে‌ছে। উপ‌জেলা ভূ‌মি অফি‌সের পা‌শেই হওয়ায় সক‌লেই সহ‌জে জাতীয় ও স্থানীয় প‌ত্রিকা পড়‌তে পার‌বে। পাব‌লিক লাই‌বে‌রির নির্মান কাজ শেষ হ‌লে ভেত‌রে ব‌সেই সকল বই প‌ত্রের সা‌থে প‌ত্রিকাও পড়‌তে পারবেন।