সালথায় বিভাগদী শহীদস্মৃতি মহাবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।


শরিফুল হাসান (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলার আটঘর ইউনিয়নের বিভাগদি শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে কলেজ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অত্র কলেজের প্রতিষ্ঠাতা, পরিচালনা পর্ষদের সভাপতি, বিশিষ্ট কলামিষ্ট, সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ খানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধণ করেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, সমাজ সেবা অধিদপ্তরের সহকারী পরিচালক রুহুল আমীন মনা। কলেজের অধ্যক্ষ মোঃ তারিকুল ইসলামের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, ফরিদপুর প্রেসকাবের সাবেক সাধারণ সম্পাদক হাসান উজ্জামান, সালথা প্রেসকাবের সভাপতি সেলিম মোল্যা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব, দপ্তর সম্পাদক মুজিবুল হক, সাংবাদিক সাইফুল ইসলাম প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক অতুল সরকার বলেন, ছেলে মেয়েদের লেখা পড়ায় মনোযোগ দিতে হবে। আজকে ছেলে-মেয়েরাই আগামী দিনের ভবিষ্যত। বিভাগদি কলেজে যে সমস্ত ছেলে-মেয়েরা লেখা পড়া করে, তাদের উপর একটি বড় দায়িত্ব পড়ে গেছে। ছেলে-মেয়েদের দায়িত্ব এলাকার পরিস্থিতি ভাল রাখা। মুক্তিযুদ্ধের সময় এই তরুনরাই অস্ত্র হাতে নিয়ে দেশ স্বাধীনের জন্য ঝেঁপে পড়ে ছিলো। তাই ছেলে-মেয়েরাই পারে সমাজ থেকে মারামারী-সংঘর্ষসহ সকল অপরাধ প্রতিরোধ করতে।