সালথায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন উপলক্ষে নারীদের মাঝে সেলাই মেশিন বিতরন

বিধান মন্ডল সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরন অনুষ্ঠিত। আজ ৮ই আগস্ট শনিবার বেলা ১১.০০ টায় স্বাস্থ্যবিধি মেনে নিরাপদ দূরত্ব বজায় রেখে উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, মহীয়সী নারী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক‘‘ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুরের সালথায় ডিজিটাল প্লাটফর্মে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফেরদৌস আরা ডলি, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রবিন বিশ্বাস , উপজেলা পাট উন্নয়ন কর্মকর্তা আব্দুল বারি, সালথা প্রেসক্লাবের সহ-সভাপতি আবু নাসের হুসাইন প্রমূখ।

এসময় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে দুস্থ্য ৬ জন প্রশিক্ষণার্থীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন উপজেলা ইসলামীক ফাউন্ডেশনের কর্মকর্তা হাফেজ মাওলানা মোঃ মাহমুদুল হাসান।