সালথায় দ্বিতীয় পর্যায়ে ন্যায্যমূল্যে খাদ্য সামগ্রী বিক্রি করেছে (টিসিবি)

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধি: রমযান মাসে বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে দেশব্যাপী ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্য বিক্রির যে কার্যক্রম শুরু করেছে তার ধারাবাহিকথায়,বুধবার দ্বিতীয় পর্যায়ে ট্রাকে করে ন্যায্যমূল্যে খাদ্য সামগ্রী বিক্রি করছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবির) মোল্যা ট্রেডার্স এর ডিলার হায়দার মোল্যা, তাদের ট্রাকে করে পণ্য বিক্রির সময় ছিল ক্রেতাদের উপচে পড়া ভিড় তোবুও নিরাপদ দূরত্ব বজায় রেখে এ খাদ্য সামগ্রি বিক্রয় করা হয় ।

কিন্তু পরে পণ্য না থাকায় অনেক ক্রেতাদের হতাশ হয়ে ফিরে যেতে হয়েছে। টিসিবি ডিলার হায়দার মোল্যা, বলেন, পণ্যের মান ভালো থাকায় ক্রেতাদের চাহিদা অনুযায়ী পণ্য পাইনি টিসিবি’র কাছে পণ্যের বরাদ্দ আরও বাড়ানোর জন্য অনুরোধ করেছেন এই ডিলার। উপজেলার সদর বাজারে চার শতাধিক ক্রেতার কাছে এ পন্য বিক্রয় করেন মোল্যা ট্রেডার্স । এসময় ৩ টি ভাগে বিভক্ত করে এ পণ্য বিক্রয় করা হয় প্রতিজন ক্রেতা ৫শ’ টাকায় ক্রয় করছেন ৫ লিটার তেল, ২ কেজি চিনি, ৪শ’ ২০ টাকায় ৪ লিটার তেল, ২ কেজি চিনি।

৩শ’৭০ টাকায় ৪ লিটার তেল, ১ কেজি ডাল। এসময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা নির্বাহী ম্যাজিস্টেট ও সহকারি কমিসনার হাসান মাহমুদ হাপিজুর রহমান ,সালথা থানা এস.আই.জাফর, মোবাইল কোড প্রেশকার মো: রফিক, উপ‌জেলা যুবলী‌গের সহসভাপ‌তি শওকত হো‌সেন মুকুল, সার্বিক সহযোগিতায় ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সৈয়দ নাজমুল হোসেন লিটু, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান,বিক্রয় উত্তর সহযোগিতায়, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মোকাদ্দেস হোসেন প্রমুখ।

এ‌দি‌কে সাধারন মানুষ টি‌সি‌বির পণ্য ক্রয় কর‌তে পে‌রে আনন্দ প্রকাশ ক‌রে বলেন আমরা খুব-ই আনন্দিত এবং এর সাথে যদি খেজুর সহ আরো কিছু নিত্য প্রয়োজনীয় জিনিস যোগ করা হয় ।এবং নিয়‌মিত যা‌তে বাজা‌রে টি‌সি‌বির পণ্য ক্রয় বিক্রয় করা হয় পাশাপাশি পর্যায়ক্রমে ন্যায্যমূল্যে খাদ্য সামগ্রী আরও বাড়ানোর জন্য সালথা উপজেলা প্রশাসনকে অনুরোধ করেন সাধারণ জনগণ।