সালথায় দুই প‌রিবা‌রের সংঘ‌র্ষে আহত যুবকের মৃত্যু

বিধান মন্ডল ফ‌রিদপুর প্র‌তি‌নি‌ধি: ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় দুই প‌রিবা‌রের সংঘ‌র্ষে আহত যুব‌কের ঢাকায় চি‌কিৎসাধীন অবস্থায় মৃত্যু হ‌য়ে‌ছে। নিহত যুব‌কের নাম জা‌হিদুল ইসলাম (৩০), সে উপ‌জেলার আটঘর ইউনিয়‌নের কিত্তা গ্রামের মোঃ কাওছার মোল্যার ছে‌লে।

নিহতের প‌রিবার ও স্থানীয় সু‌ত্রে জানা যায়, কিছু‌দিন পূ‌র্বের ঘটনায় এ‌লেম মোল্যা, শ‌হিদুল মোল্যা, রুমা বেগম, ইসরাইল মাতুব্বর, জাহাঙ্গীর মোল্যা গংদের বিরু‌দ্ধে রেবা বেগ‌মের দা‌য়ের করা মামলায় সাক্ষী হন জাহিদুল ইসলাম এরই সুত্র ধ‌রে তা‌দের সা‌থে জা‌হি‌দের পূর্ব থে‌কেই শত্রুতা চ‌লে আস‌ছিল।

ঘটনার দিন ২৮ শে আগষ্ট শুক্রবার ‌বেলা ১০ টায় জা‌হিদুল স্থানীয় নকুলহা‌টি বাজার থে‌কে ফেরার প‌থি ক‌য়েক জ‌নের সা‌থে কথা কাটাকা‌টি হয়, এর পর বা‌ড়িতে পৌছ‌লে অ‌ভিযুক্তদের সা‌থে সংঘর্ষ বা‌ধে, সংঘ‌র্ষের এক পর্যা‌য়ে জা‌হিদু‌লের মাথায় আঘাত লা‌গে, আহত জা‌হিদুল কে প্রথ‌মে ফ‌রিদপুর সদর হাসপাতাল সেখান থে‌কে ফ‌রিদপুর মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে নেওয়া হয়, অবস্থা খারাপ হওয়া সেখা‌নে কর্তব্যরত চি‌কিৎসক তা‌কে ঢাকায় নেওয়ার পরামর্শ দেয় এবং আহত জা‌হিদুল‌কে ঢাকায় নেওয়া হয়। ঐ দিন রা‌তে ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে রাত সা‌ড়ে ১১ টায় চি‌কিৎসাধীন অবস্থা আহত জা‌হিদু‌লের মৃত্যু হয়। সংঘ‌র্ষের ঘটনায় উভয় প‌রিবা‌রের আরও ৬ জন আহত হয়।

আহ‌তদের স্থানীয়ভা‌বে ও চিকিৎসা দেওয়া হয় গুরুতর ক‌য়েকজন‌কে হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়। নিহত জা‌হিদু‌লের বাবা কাওছার মোল্যার সা‌থে অ‌ভিযুক্তরা সমপ‌র্কে ভাই ও ভা‌তিজা হয়। নিহত জা‌হিদুলের ২ ভাই ৩ বোন এবং তার ৪ বছ‌রের এক‌টি শিশু কন্যা র‌য়ে‌ছে। সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ ব‌লেন, সংঘ‌র্ষে নিহ‌তের ঘটনায় আইনগত প‌ক্রিয়া চলমান র‌য়ে‌ছে। প‌রি‌স্থি‌তি শান্ত রাখ‌তে এলাকায় অ‌তি‌রিক্ত পু‌লিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে।