সালথায় আওয়ামীলীগ নেতাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথায় সংঘর্ষ-মারামারী ও ভাংচুর প্রতিরোধে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্টপুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী।

বৃহস্পতিবার (২৭) আগস্ট সন্ধ্যা ৭ টায় উপজেলা সদরে মরহুম চৌধুরী ইউনুছ আলীর বাড়িতে এ মতবিনিময় সভার আয়োজন করেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্টপুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি বিশিষ্ট কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান সর্দার, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মোঃ শফি উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, সাংগঠণিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান, ইটালী আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক আব্দুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু মোল্যাসহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এসময় লাবু চৌধুরী উপস্থিত নেতাকর্মীদের উদ্যেশে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে একযোগে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে আওয়ামী লীগ নেতাকমীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আমার মা সৈয়দা সাজেদা চৌধুরীর এই সালথা-নগরকান্দার উন্নয়ন ও সাধারণ মানুষের জন্য তাঁর সারাটা জীবন শ্রম দিয়েছেন।

আমিও আমার মায়ের মতো এই সালথা-নগরকান্দার মানুষের পাশে থাকতে চাই। একটি শক্তিশালী সংগঠন ছাড়া সাধারণ মানুষের মুক্তি অর্জন সম্ভব নয়। তাই তিনি সংগঠনকে শক্তিশালী করতে অধিক মনোযোগ দেন। সকল প্রকার ঝামেলা বাদ দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের এক সাথে থাকার জন্য আহব্বান জানান।