সারা দেশের ন্যায় শার্শা উপজেলার ১শ’ টি ঘরবন্ধি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শার উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধি নিম্ন আয়ের হত দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সারা দেশের ন্যায় শার্শা উপজেলার ১শ’ টি ঘরবন্ধি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। রবিবার সকাল ১১টায় শার্শা উপজেলা সদর ইউনিয়ন পরিষদ চত্বরের সামনে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধি ১শ’ জন হতদরিদ্র পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ২ কেজি আলু ও ১কেজি ডাউল বিতরন করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্বব্যাপী মানুষ যখন ঘরবন্দি বাংলাদেশ সরকার কর্তৃক দীর্ঘদিনের সাধারণ ছুটি ঘোষণার পর গোটা দেশ যখন লকডাউনে উপনীত হয়েছে তার প্রভাব পড়েছে প্রতিদিনের শ্রমজীবি নিম্নআয়ের সাধারণ মানুষের মধ্যে খাবার সংকট দেখা দেওয়ার কারণে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের নিজস্ব তহবিল থেকে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন।

খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, ইউপি সদস্য মমিনুর রহমান, নাসিম রেজা পিন্টু, জুলফিক্কার আলী জুলু ও সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোরাদ হোসেন প্রমুখ।