সাপাহার সদর ইউনিয়ন পরিষদে বিভিন্ন উপকরণ বিতরণেরর শুভ উদ্বোধন করা হয়েছে।


আবু বক্কার , সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: “মুজিব বর্ষ” উপলক্ষে নওগাঁর সাপাহার সদর ইউনিয়ন পরিষদে ৩টি কমিউনিটি ক্লিনিকে অক্সিজেন সিলিন্ডার ও নেবুলাইজার এবং সদরের গুরুত্বপূর্ণ স্থানে ১০০টি ডাস্টবিন ও ২টি আবর্জনা পরিবহনের জন্য অটো চার্জার বিতরণের শুভ উদ্বোধন করা হয়েছে। সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে এবং এল.জি.এস.পি.-৩ এর আওতায় বৃহস্পতিবার বেলা ১১ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কমিউনিটি ক্লিনিকে অক্সিজেন সিলিন্ডার ও নেবুলাইজার এবং সদরের গুরুত্বপূর্ণ স্থানে ডাস্টবিন ও আবর্জনা পরিবহনের জন্য অটো চার্জার বিতরণের শুভ উদ্বোধন করের নওগাঁ জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপাহার উপেজলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, উপেজলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, নার্গিস সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মুহা: রুহুল আমিন প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী ও সঞ্চালনার দায়িত্বে ছিলেন ইউপি সচিব মহিদুল হক।

এ সময় সেখানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের অফিসার, সকল ইউপি সদস্যবৃন্দ এবং গণ্যমাণ্য ব্যক্তিবর্গগন উপস্থিত ছিলেন। শেষে প্রধান অতিথি ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন। অপরদিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে নওগাঁ জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ বিভিন্ন দপ্তর পরিদর্শন সহ বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।