সাপাহার রক্তদাতা সংগঠনের দ্বি-বার্ষিক কমিটি গঠন

আবু বক্কার, সাপাহার উপজেলা নওগাঁ প্রতিনিধি: শুক্রবার (৪ সেপ্টেম্বর) নওগাঁর সাপাহার উপজেলার সদরে নিউমার্কেট এ এক সভার মাধ্যমে ২১সদস্য বিশিষ্ট এই সংগঠনের দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে প্রভাষক নাসরিন জাহান নিতু কে সভাপতি ও বনি ইসরাইল ( বনি) কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

উল্লেখ্য রক্তদান সংগঠনটি ২০১৭ ইং সালে প্রতিষ্ঠাতা সদস্য রাজীব হোসাইন,অনীক চৌধুরী,নাসরিন জাহান নীতু,মনিরুজ্জামান সমাপন বাবু,আল ফারুক বাবু মাহফুজর রহমান সোহাগ,বিপ্লব কর্মকার তাদের মাধ্যমে সেচ্ছায় রক্তদান কার্যক্রম শুরু করে, এই চার বছর ধরে প্রায় ৫ শতাধিক নারী-পুরুষ, শিশু, বৃদ্ধ সহ বিভিন্ন বয়সের মানুষের প্রয়োজনে, মানবতার পাশে সবসময় দাড়িঁয়েছে সংগঠটি।

এ বিষয়ে প্রতিষ্ঠাতা সদস্য অনীক চৌধুরী জানান রক্তদান সংগঠটি একটি অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন। আমাদের সকল সদস্যদের ঐকান্তিক প্রচেষ্টার মাধ্যমে সুষ্ঠুভাবে কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। যা ইতিমধ্যে সাপাহার উপজেলায় বেশ সুনাম কুড়িয়েছে। তারই আলোকে সংগঠটি আরোও বেগবান করার স্বার্থে ২০২০- ২০২১ অর্থ বছরে দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। তিনি আরোও জানান সংগঠটির একটি উপদেষ্টা মন্ডলীর বোর্ড গঠনের কাজ প্রক্রিয়াধীন যা দ্রুত প্রকাশ করা হবে।