সাপাহারে সাংবাদিকদের উদ্যোগে ভ্রাম্যমান “মানবতার বাজার”

 আবু বক্কার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে সাংবাদিকবৃন্দের উদ্যোগে কৃষকদের ন্যায্য মুল্য দিয়ে সবজি ক্রয় এবং করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে বিনা মূল্যে সবজি প্রদানের লক্ষ্যে মানবতার বাজার চালু করা হয়েছে।

বুধবার দুপুর ২ টা থেকে শুরু করে উপজেলা সদরের আমডাঙ্গা, তুড়িপাড়া, কওমীমাদ্রাসা পাড়া, শিমুলতলী, লালমাটিয়া, দোয়ানী পাড়া, জয়পুর, মানিকুড়া, মানিকুড়া দিঘীপাড়া মাছবাজার সহ বিভিন্ন গ্রামে গিয়ে করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া প্রায় এক হাজার পরিবারের মাঝে সিম, পটল লাউ, মিষ্টি লাউ, করলা, কাঁচা মরিচ, লাল শাক, পুঁই শাক ও পাটের শাক সহ বিভিন্ন শাক ও সবজি ভ্রাম্যমান পদ্ধতিতে পৌঁছে দেয়া হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাজাহান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন প্রমূখ উপস্থিত থেকে বিতরণ করা হয়। সৃষ্টি একাডেমির প্রধান শিক্ষক ইস্ফাত জেরিন মিনা’র সহযোগীতায় প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম মানিক, রিপোর্টার্স জয় ফোরাম সভাপতি সাংবাদিক হাফিজুল হক, সিনিয়র সাংবাদিক আব্দুর রহিম, সাংবাদিক ছাদেক উদ্দীন, রিপোর্টার্স ফোরাম সদস্য সাংবাদিক সোহেল চৌধুরী রানা, সাংবাদিক জুয়েল মাষ্টার, মরিয়ম বেগম, আবু বক্কার সহ সকলে উপস্থিত ছিলেন।