সাপাহারে মানবিক ওসি আব্দুল হাই এর ১বছর পূর্ণ হলো আজ 

আবু বক্কার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে থানা অফিসার ইনচার্জ হিসাবে মানবিক ওসি আব্দুল হাই এর ১বছর পূর্ণ হলো আজ। জানাগেছে গত বছর ৩ জুলাই  এই দিনে  নওগাঁর সাপাহার থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন জনাব মোঃ আব্দুল হাই এবং সেই সাথে  সাপাহার থানা থেকে ব্যাপক  বিদায় সংবর্ধনা ও বহু মানুষের ভালবাসার মধ্য থেকে বদলি জনিত কারনে বিদায় নেন  ওসি শামসুল আলম শাহ।

ওসি আব্দুল হাই নিউটন যোগদান পর থেকে থানায় সাধারণ মানুষের কাছ থেকে কোন প্রকার টাকা লেনদেন, দালাল ও ঘুষ মুক্ত করার লক্ষে দৃঢ়তার সাথে কাজ করে যাচ্ছেন তিনি। সে কারনে সবার নিকট তিনি একজন সৎ পুলিশ অফিসার সমাদৃত হয়েছেন।

বৈশ্বীক করোনা ভাইরাস চলাকালীন ফ্রন্ট ফাইটার হিসাবেও কাজ করে যাচ্ছেন এই মানবিক পুলিশ অফিসার। এছাড়াও তিনি চাকুরীর সুবাদে এক বছরে বিভিন্ন ধর্মীয়, সামাজিক, রাজনৈতিক অনুষ্ঠানে অংশগ্রহন ও আন্তরিক সহযোগিতা করতেও দেখাগেছে।

ওসি আব্দুল হাই সাথে কথা হলে তিনি জানান, সাপাহার থানায় আমার এক বছর পূর্ণ হলো এখান কার মানুষ খুব ভাল, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, সাংবাদিক সহ বিভিন্ন সংগঠনের নেতাবৃন্দ আমাকে সহযোগিতা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাই। এরকম থানায় আমাকে অফিসার ইনচার্জ হিসেবে দ্বায়িত্ব দেওয়ার জন্য সে সময় সম্মানিত  জেলা পুলিশ সুপার ইকবাল হোসেন স্যার কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।