সাপাহারে দুই শিক্ষা প্রতিষ্ঠানে সততা স্টোরের উদ্বোধন


আবু বক্কার, সাপাহার (নওগাঁঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে হাপনিয়া কে এম ফাজিল মাদ্রাসা এবং চহেড়া আলাদীপুর উচ্চ বিদ্যালয়ে সততা স্টোরের উদ্বোধন করা হয়েছে। সোমবার (৯ মার্চ) বেলা ১১ টায় উপজেলার চহেড়া আলাদীপুর উচ্চ বিদ্যালয়ে এবং দুপুর পৌনে ১ টায় উপজেলার হাপনিয়া কে এম ফাজিল মাদ্রাসায় সততা স্টোরের শুভ উদ্বোধন করা হয়।

রাজশাহী দূর্নীতি দমন কমিশনের সৌজন্যে উপজেলা প্রশাসনের সহযোগীতায় উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে পৃথক ভাবে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে। কমিটির সভাপতি আলহাজ্ব নূরল হক মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপজেলা সমাজ সেবা অফিসার কাজী আবুল মনসুর আলী, মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুল কবীর, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ও সবেক অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল জলিল, কমিটির সদস্য ও সৃষ্টি একাডেমির প্রধান শিক্ষক ইস্ফাত জেরিন মিনা, চহেড়া আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি কামরুজ্জান, প্রধান শিক্ষক আব্দুল মতিন এবং হাপানিয়া কে এম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলাউদ্দীন সিরাজী বক্তব্য রাখেন।

এসময় অনুষ্ঠিত দু’টি অনুষ্ঠানে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক অধীর চৌধুরী স্বাগত বক্তব্য প্রদান করেন। শেষে “সততা চর্চা হোক জীবনের ব্রত” এই প্রতিপাদ্য নিয়ে দু’টি শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক, শিক্ষার্থীদের দূর্নীতি বিরোধী শপথ বাখ্য পাঠ করানো হয়। এবং ফিতা কেটে সততা স্টোরের শুভ উদ্বোধন করা হয়।