সাপাহারে দর্জি ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ

আবু বক্কার, সাপাহার( নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে সারোয়ার নামে এক দর্জি ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সাপাহার  উপজেলাধীন ফুটকইল মনিহার পাড়া নিবাসী আইয়ুব আলীর ছেলে সারোয়ার হোসেন (২৬)  একজন  দর্জি ব্যবসায়ী। লাবনী সুপার মার্কেটে কিংস টেইলার্সের মালিক বেশকিছু দিন ধরে সুনামের সহিত ব্যবসা করে আসছিলেন বলে জানাগেছে। পারিবারিক ও গ্রামবাসী সূত্রে জানাগেছে ব্যবসা চলাকালীন সময়ে ও বর্তমান কোরনা ভাইরাস পরিস্থিতিতে বিভিন্ন ব্যাংক এনজিও থেকে লোন করেছিলেন যার কারনে ধার দেনা পরিশোধ না করতে পারায় মানসিক চাপে ভুগছিলেন সারোয়ার হোসেন।

প্রতিদিনের ন্যায় গতকাল ৫ জুন রাতে দোকান ঘর বন্ধ করে বৃষ্টির সময় বাড়ি চলে আসেন সারোয়ার হোসেন। সাংসারিক বিয়ষে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয় এক পর্যায়ে ঝড় বৃষ্টি কমলে স্ত্রীর উপর অভিমান করে বাড়ির    বাহিরে  চলে যান সারোয়ার হোসেন। রাত গভীর হতে থাকলে বাড়িতে ফিরে না আসলে পরিবারের সবাই মোবাইলে অন্য আত্নীয় স্বজনদের বাড়িতে খোজ খবর নিতে থাকেন তারা।

পরদিন ৬ জুন সকাল বেলা বাড়ি থেকে কিছু দুরে একটি আম বাগানে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়েছে এলাকাবাসী।  পরে বিষটি পরিবারকে  জানালে তারা  থানায় খবর দেন। দ্রুত  ঘটনাস্থল পরিদর্শন করে অফিসার আব্দুল হাই। গাছ থেকে লাশ নামিয়ে পুলিশ  সুরতহাল প্রতিবেদনের পরে সারোয়ার হোসেনের লাশ  নওগাঁ মর্গে পাঠানো  হয়েছে বলে জানান ওসি আব্দুল হাই।