সাপাহারে চলতি মৌসুমে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধন 

আবু বক্কার,সাপাহার (নওগাঁ): নওগাঁর সাপাহারে  প্রকৃত কার্ডধারী কৃষকের কাজ থেকে চলতি মৌসুমে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধন  করা হয়েছে। “শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই স্লোগান কে সামনে রেখে সাপাহার উপজেলা খাদ্য বিভাগ ১৭ মে রবিবার, সকাল ১০ টায় সাপাহার খাদ্য গুদামে   অভ্যন্তরীণ চলতি মৌসুমে বোরো ধান সংগ্রহ কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহাজান হোসেন মন্ডল, সভাপতিত্ব করেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ  চৌধুরী,উপস্থিত ছিলেন  উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কাওছারুল আলম মানিক, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা  মনিরুজ্জামান, খাদ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা, উপ সহকারী খাদ্য পরিদর্শক সোহেল রানা, সাংবাদিক জাহাংগীর আলম মানিক,সাংবাদিক হাফিজুল হক, সাংবাদিক সোহেল চৌধুরী রানা চৌধুরী প্রমুখ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী বলেন , প্রকৃত কার্ডধারী  কৃষক সরকারী মুল্য ২৬ টাকা কেজি দরে ১০৪০ টাকা মণে সরকারী খাদ্য গুদামে ধান দিতে পারবেন এবং কৃষক জেনো কোন প্রকার হয়রানির শিকার না হোন সেই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা  গ্রহণ করেছে উপজেলা প্রশাসন। এছাড়াও সার্বক্ষণিক মনিটরিং অব্যাহত রেখেছেন বলে জানান উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কাওছারুল আলম মানিক।