সাপাহারে করোনা আক্রান্তদের নিকট ইউএনও কল্যাণ চৌধুরী’র ফল সামগ্রী উপহার।

আবু বক্কার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে করোনা আক্রান্ত ব্যক্তিদের নিকট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী’র ব্যাক্তগত উদ্যোগে উপহার হিসেবে ফল সামগ্রী প্রেরণ করা হয়েছে। জানা গেছে, উপজেলাতে করোনা আক্রান্ত রোগী তিনজন। এদের মধ্যে একজনের শ্বাষকষ্ট কিছুটা বেড়ে যাওয়ায় তাকে রাজশাহীতে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বাকি দুজন ব্যক্তিকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদের শারিরীক অবস্থা জানতে নিয়মিত সরাসরি ও মুঠোফোনের মাধ্যমে খোঁজ খবর রাখছেন ইউএনও কল্যাণ চৌধুরী। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার গোয়ালা ইউনিয়নে হাপানিয়া পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা দুজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর জন্য ইউএনও’র পক্ষে থেকে ফল সামগ্রী পৌঁছে দেন উপ-সহকারী প্রকৌশলী (জনস্বাস্থ্য) অফিসার সন্তোষ কুমার ও ইউআরসি অফিসার জাহাঙ্গীর আলম।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী বলেন, করোনা আক্রান্ত ব্যক্তিদের সার্বক্ষণিক খোঁজ খবর রাখা হচ্ছে। তাদের সুস্থ্যতার জন্য আমার পক্ষ থেকে করনীয় সব ধরনের সার্বিক সহযোগীতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।