সাউন্ডটেক এর ব্যানারে আসছে প্রীতম এর গান “শুধু তুমি”


বিনোদন প্রতিনিধি, ঢাকা: ১৯ মার্চ প্রকাশ পাচ্ছে প্রীতম খান এর গাওয়া গান ‘‘শুধু তুমি”। “আমার একটাই পৃথিবী একটাই শুধু তুমি/ এই পুরোটা হৃদয়ে তুমি শুধু তুমি” কথাগুলো যেকোন মানুষের হৃদয়কে স্পর্শ করবে। গানটি ইউটিউবে মুক্তি পাবার আগেই ইতিমধ্যে সোশাল মিডিয়াতে ব্যাপক আলোচনা চলছে। অন্যরকম একটি গল্প নিয়ে গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন নির্মাতা ”সেলিম রেজা”।

এই গানটি ছন্দ ময় লেখা দিয়ে সাজিয়েছেন গীতিকার ”রবিউল ইসলাম রবি” আর সেই লেখার উপর সুরে মধুর করে তুলেছেন ”মাসুদ আহমেদ” এবং গানটির দুর্দান্ত সংগীতায়োজন করেছেন ”অনিম খান”। গানটি প্রসঙ্গে প্রীতম খান আমাদের জানান, গান গাওয়াটা আমার পেশা নয় ”শখ”। ছোটবেলা থেকেই গান শুনতে আমি অনেক পছন্দ করতাম। তাই পছন্দের জায়গা থেকে গান গাওয়া। আমি অনেক শিল্পীদের গানে মডেল ছিলাম।

সবাই আমাকে মডেল হিসাবে চিনে। তাই এবার আমি নিজের গানে নিজেই মডেল হয়েছি সাথে ছিলো ইসরাত জাহান। আশা করি দর্শকরা ভালো কিছু পাবে। “শুধু তুমি” গানের মিউজিক ভিডিওর শুটিং গাজীপুর এবং ঢাকার বিভিন্ন জায়গায় চিত্রায়ন করা হয়। ১৯ মার্চ প্রকাশিত হচ্ছে সাউন্ডটেকের ইউটিউব অফিশিয়াল চ্যানেল থেকে শুধু তুমি গানটি l