সাংসদ শামীমা শাহরিয়ার উদ্যোগে চার শতাধিক পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ।

সুনামগঞ্জ প্রতিনিধিঃ ( ২৪এপ্রিল রোজ শুক্রবার) সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায়, সাচনা ইউনিয়ন, জামালগঞ্জ সদর, ভীমখালী ইউনিয়ন ও ফেনারবাক ইউনিয়নের চার শতাধিক অসহায়, হতদরিদ্র, দিনমজুর, পরিবারের মাঝে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার সামগ্রী, নিজ হাতে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ঘরে ঘরে পৌছে দেন, (সুনামগঞ্জ ও সিলেট) সংরক্ষিত আসনের সাংসদ হাওর কন্যা এডভোকেট শামীমা শাহরিয়ার।

মহামারী COVID–19 সংকট মোকাবেলা সারা দেশের মানুষকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে সরকার। টানা ছুটি ও লগ-ডাউনের কারণে সারাদেশের মানুষের মতো জামালগঞ্জ উপজেলার মানুষ ঘরবন্দী ও কর্মহীন হয়ে পরেছে। এতে সবচেয়ে বেশি বিপাকে পরেছে দিনমজুর, শ্রমজীবী ও চায়ের দোকানদারগণ। দেশের অসহায়, হতদরিদ্র, দিনমজুর ও কর্মহীন মানুষের জন্য, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেন, সাংসদ শামীমা শাহরিয়ার।

তিনি বলেন জনগণের উদেশ্যে বলেন, আপনারা চিন্তিত হবেন না এই ক্লান্তিকালের অবসান হবেই, এই মহামারী দূর্যোগ কাটিয়ে উঠতে মনের মাঝে সাহসের প্রয়োজন, আমাদেরকে সাহসী হতে হবে, সচেতন হতে হবে, নিরাপদ দূরত্ব ও স্বাস্হ্য বিধি মেনে চলতে হবে, তাহলে এই দূর্যোগ কাটিয়ে উঠতে সক্ষম হবো ইনশাল্লাহ।

কৃষকদের উদেশ্যে তিনি বলেন, আপনারা আপনাদের পাকা ধান দ্রুত কেটে ফেলুন, যদি শ্রমিক সংকট এর কারনে ধান কাঁটতে না পারেন তাহলে আমাকে জানাবেন, আমি আপনাদের ধান কাঁটার ব্যবস্হা করবো। কৃষি শ্রমিকদের উদেশ্যে তিনি বলেন, আপনারা নিরাপদ দূরত্ব বজায় রেখে ধান কাটতে পারেন, আপনাদের জন্য মেডিকেল টিম নিয়োজিত থাকবে, সরকার আপনাদের জন্য ধান কাঁটার বিনিময়ে ত্রাণ প্রদান করবেন।