সাংবাদিক রবিন্দ্রনাথ পাল ধন্যবাদ জানান সিটি করপোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা বিভাগকে

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি। ময়মনসিংহ সিটি করপোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা বিভাগকে ধন্যবাদ জানান ময়মনসিংহের বিশিষ্ট সাংবাদিক জনাব, রবিন্দ্রনাথ পাল। গত ২৬ এপ্রিল সাংবাদিক রবিন্দ্রনাথ পাল সাহেবের ফেসবুকে পেঁয়াজ মহল ও জিলাপি পট্টি মাঝের ড্রেন ডেঙ্গুর কারখানা শীর্ষক একটি সংবাদ প্রকাশের একদিন পর ২৮ এপ্রিল সিটি করপোরেশনের বঁর্জ্য ব্যবস্থাপনা বিভাগ থেকে ৩/৪ বছরের আবর্জনা পূর্ন ড্রেন থেকে আবর্জনা পরিস্কার শুরু করেছে।

সরেজমিনে পরিদর্শন করেন সিটি করপোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা জনাব, মোঃ মহব্বত আলী। পুষ্টি ও স্যানিটেশন কর্মকর্তা লোক পাঠিয়ে বিস্তারিত অবগত হয়ে ডেঙ্গু যেন এলাকায় না ছড়ায় সেজন্য ময়মনসিংহের মেয়র, জনাব, মোঃ ইকরামুল হক টিটুর নির্দেশে জমে থাকা বিশাল আবর্জনা পরিস্কারে ৮/১০ জন লেবার নামিয়ে দেন ড্রেন পরিস্কারে। আজ ২৮ এপ্রিল সরজমিনে গিয়ে দেখা যায় বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা জনাব, মোঃ মহব্বত আলী নিজে দাঁড়িয়ে থেকে নির্দেশনা দিচ্ছেন সমস্ত আবর্জনা পরিস্কার করার।

আজ পর্যন্ত বেশ কয়েক গাড়ী আবর্জনা পরিস্কার করা হয়েছে। সম্পূর্ন আবর্জনা পরিস্কার করতে আরো ১/২ দিন লাগতে পারে। স্থানীয় ব্যবসায়ীরা জিলাপি পট্টি ও পেঁয়াজ মহলের মাঝের ড্রেন পরিস্কার হওয়ায় দারুন খুশি। তবে এ ড্রেনের আবর্জনা পরিস্কারে স্থানীয় কাউন্সিলারের কোন হাত নেই বলে জানান বিভিন্ন মহলের লোকজন।