সরকারী ত্রাণ আত্মসাতের অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার।

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়া জেলার দৌলতপুরে সরকারী ত্রাণ আত্মসাতের অভিযোগে হাবিবুর রহমান ওরফে হাব্বু (৫২) নামে এক ইউপি সদস্য গ্রেফতার করেছে পুলিশ। সমবার সন্ধ্যায় উপজেলার দৌলতপুর ইউনিয়নের গোবরগাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ । সে দৌলতপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য। পুলিশ ও স্থানীয়রা জানায়, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারনে সরকার গরীব, অসহায়, দিনমজুর ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

দৌলতপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য হাবিবুর রহমান হাব্বি গত ৯ ও ১০ এপ্রিল তার ওয়ার্ডের গরীব, অসহায়, দিনমজুর ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণে অনিয়ম, স্বজনপ্রীতি ও দুর্নীতির আশ্রয় নেন। ত্রাণ না পেয়ে ওই ওয়ার্ডের গোবরগাড়া গ্রামের রবিউল ইসলাম, রিপন , জোসনা, আফু, কোহিনুর, সারুজান, আমিরুল, মোকাব্বর সহ আরো একাধিক ব্যক্তি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশ তদন্ত করে সত্যতা পাওয়ায় সমবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনায় ইউপি সদস্য হাবিবুর রহমান হাব্বি’র বিরুদ্ধে দৌলতপুর থানায় পেনাল কোড ৪০৩/৪০৬/৩৭৯/৪২০ ধারায় মামলা হয়েছে যার নং ১৭। পরে আজ মঙ্গলবার দুপুর ১.৩০টায় ইউপি সদস্য হাবিবুর রহমান হাব্বিকে আদালতে সোপর্দ করে পুলিশ । গ্রেফতারের বিষয়ে দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান বলেন, সরকারী ত্রাণ বিতরণে অনিয়ম, স্বজনপ্রীতি ও আত্মসাতের অভিযোগের সত্যতা পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে।