সরকারি সিদ্ধান্তের ভিত্তিতে নতুন মেয়াদে বশেমুরবিপ্রবি বন্ধ ঘোষণা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়”এর ফটক।

গোপালগঞ্জ প্রতিনিধি: করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকারি ঘোষণা অনুযায়ী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ক্লাস, পরীক্ষা, হল এবং অফিসসমূহ বন্ধের তারিখ ৯ এপ্রিল পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে ।

সোমবার (৩০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মোঃ মোরাদ হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়।অফিস আদেশে বলা হয়, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) কতৃক জারিকৃত পত্রের আলোকে (সূত্রঃ ইউজিসি/প্রশা/৪(৪)/৭৩/১১-১/২১৪৪, তারিখ ২৪ মার্চ ২০২০) বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীগণকে জানানো যাচ্ছে যে, আগামী ০৯ এপ্রিল পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম ও প্রশাসনিক কর্মকাণ্ড বন্ধ থাকবে।

বিশ্ববিদ্যালয় প্রশাসন আরও জানায়, বিশ্ববিদ্যালয়ের জরুরি সেবাসমূহ যেমনঃ পানি, বিদ্যুৎ এবং নিরাপত্তা সংশ্লিষ্ট কর্মকাণ্ড এই অফিস আদেশের বাহিরে থাকবে। প্রসঙ্গত, এর আগে করোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনার পর ১৮ মার্চ থেকে আগামী ৩১ মার্চ পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর সকল ক্লাস ও পরীক্ষা বন্ধ ঘোষণা করেছিল বিশ্ববিদ্যালয় প্রশাসন।