সমাজ সেবক আক্তার হোসেন নিজ উদ্যোগে ২৫হাজার হতদরিদ্র পরিবারের মাঝে মুরগীর ডিম বিতরণ করেন।

শরীফ হোসেন ভালুকা প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় করোনায় কর্মহীন পরিবার সদস্যদের পুষ্টি সহায়তা দিতে ভালুকার বরাইদ গ্রামের শিক্ষানুরাগী ,সমাজ সেবক আক্তার হোসেন এর ব্যক্তিগত উদ্যোগে ২৫হাজার হতদরিদ্র পরিবার সদস্যদের মাঝে ১ লক্ষ মুরগীর ডিম বিতরণ করা হচ্ছে।

শনিবার (২,মে) সকালে ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বরাইদ বালিকা উচ্চদ্যিালয় মাঠে,স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু,দ্বিতীয় দফায় ৩টি ওয়ার্ডে ৫হাজার পরিবার সদস্যদের মাঝে,বিতরণের লক্ষে ইউপি সদস্যদের কাছে ২০হাজার ডিম হস্তান্তর করেন।

এর আগেও ৩টি ওয়ার্ডে ৫হাজার পরিবার সদস্যদের মাঝে আরও ২০ হাজার ডিম বিতরণ করেন তিনি। আগামী ২/৩ দিনের মধ্যে আরও ১৫হাজার কর্মহীন মানুষের মাঝে ৬০হাজার ডিম বিতরনের কথা জানিয়েছেন মানবিক ওই সমাজ সেবক আক্তার হোসেন সরকার।

তরুন সমাজ সেবক শিক্ষানুরাগী ও মানবিক বহু গুনের অধিকারী,আক্তার হোসেন সরকার ও সময় তার প্রতিক্রিয়ায় জানান,দেশে আজ কনোনার ভয়াবহ অবস্থা কর্মহীন মানুষ ঘরবন্ধী,তাদের সহায়তার জন্যে আমি চেষ্টা চালিয়ে যাচ্ছি। করোনার শুরুতেই আমি ৭হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি আর এখন তাদের পুষ্টির কথা বিবেচনায় ২৫ হাজার পরিবারকে ১লক্ষ মুরগীর ডিম উপহার।