সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে, এ্যাডভোকেট জামাল


শরিফুল হাসান,ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কদমতলী চেয়ারম্যান বাড়িতে আওয়ামীলীগের উদ্যোগে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১১ টার অনুষ্ঠিত কর্মী সমাবেশে আওয়ামীলীগের কয়েকশত নেতা কর্মী অংশ নেয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।

নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সহ -সভাপতি আব্দুল মান্নান মাতুব্বরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ারা বেগম, জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া, তালমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তৈবুর রহমান, সাধারণ সম্পাদক সিরাজ খলিফা,তরুন অওয়ামীলীগ নেতা সাব্বির সরদার প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া বলেন, নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের প্রত্যেকটি নেতাকর্মিকে শেখ হাসিনার মূলমন্ত্রে দীক্ষিত হয়ে দেশের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে । তিনি আরো বলেন , প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন সুতরাং আমরা তার দলের কর্মী হিসেবে আমরাও দিনরাত পরিশ্রম করে সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবো।