সজিব ওয়াজেদ জয় এর শুভ জন্মদিন ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষির্কী পালন।

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী জেলার দশমিনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ২৭জুলাই সন্ধ্যা ৭ঘটিকায় দশমিনা উপজেলা আওয়ামীলীগ কার্যালয় পালন করা হয় ডিজিটাল বাংলাদেশের রুপকার সজিব ওয়াজেদ জয় এর শুভ জন্মদিন ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী। উক্ত অনুষ্ঠানে আলোচনা সভা,দোয়া ও মিলাদ এর আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্হিথ ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড.উত্তম কুমার কর্মকার। মোঃআল-আমিন মুন্সি, আহবায়ক উপজেলা স্বেচ্ছাসেবক লীগ দশমিনা। মাইনুল ইসলাম,সদস্য সচিব উপজেলা স্বেচ্ছাসেবক লীগ দশমিনা। মোঃবেল্লাল হোসেন,সিনিয়র সহ-সভাপতি উপজেলা যুবলীগ দশমিনা। এ্যাড.অরুপ কুমার কর্মকার,সাধারন সম্পাদক উপজেলা যুবলীগ দশমিনা।

মোঃ আরিফ হোসেন সবুজ,সভাপতি উপজেলা ছাত্রলীগ দশমিনা। হাসান সেরেনিয়াবাদ, সাধারন সম্পাদক উপজেলা ছাত্রলীগ দশমিনা। মোঃরাকিব হোসেন, সভাপতি সরকারি কলেজ ছাত্র লীগ দশমিনা। সবুজ সরদার,সভাপতি দশমিনা সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সহ উপজেলা আওয়ামীলীগ,স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ নেতৃবৃন্দ। আলোচনা সভায় আল-আমিন মুন্সি বলেন,হাজার বছরের স্রেস্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেক মুজিবুর রহমান এর নিতি নৈতিকতা আদর্শ বুকে লালন করে দশমিনা উপজেলায় স্বেচ্ছা সেবকলীগ জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে ।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কর্মপরিকল্পনা বাস্তবায়ন করার জন্য আমাদের প্রানপ্রিয় নেতা দশমিনা-গলাচিপা উপজেলার রাজনৈতিক অভিভাবক এস এম শাহজাদা (এমপি) ভাইয়ের নেতৃত্বে দশমিনা স্বেচ্ছাসেবক লীগ সবসময় জনগনের পাশে থেকে কাজ করার জন্য রাজপতে আছে থাকবে।

আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য পুত্র ডিজিটাল বাংলাদেশের রুপকার সজিত ওয়াজেদ জয় এর শুভ জন্মদিনের দশমিনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সংগ্রামী শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। কোভিড-১৯ করোনা কালিন সময় সকলকে সরকারের প্রদেয় স্বাস্হ্যবিধি, সামজিক দূরত্ব, সকলকে মাস্ক ব্যবহার করার আহবান জানানো হয়।