সংরক্ষিত মহিলা আসনের মনিরা সুলতানা মনি এমপি খাদ্য সামগ্রী বিতরণ।

শরীফ হোসেন ভালুকা প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনায় করোনায় নিম্ন শ্রেনীর মধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবারগুলো ঘর বন্দি থাকা দরিদ্র কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৮ মে সোমবার ভালুকা উপজেলা ৩ নং ভরাডোবা ইউনিয়ন পরিষদের কার্যালয়ের সামনে সংরক্ষিত মহিলা আসনের মনিরা সুলতানা মনি এমপি নিম্ন শ্রেনীর মধ্যবিত্ত ও মধ্যবিত্ত বিভিন্ন শ্রেনীর মানুষের মাঝে দরিদ্র অসহায় পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে সামাজিক নিরাপদ দুরত্ব বজায় রেখে চাল, ডাল, আলু, লবন, তৈলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য উপহার সামগ্রী বিতরণ করেন সংরক্ষিত মহিলা আসনের মনিরা সুলতানা মনি এমপি ।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি,উপজেলার আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ প্রমুখ।

করোনা প্রতিরোধে আপনারা নিজ নিজ ঘরে থেকে সরকারকে সহযোগিতা করুন, খাবারের জন্য চিন্তা করবেন না খাবার ঘরে ঘরে পৌঁছে যাবে, নিজে বাঁচুন পরিবারকে বাঁচান, বিশেষ কোন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না, এই মহামারী করোনা ভাইরাস থেকে আল্লাহ আমাদেরকে হেফাজত করবেন ইনশাআল্লাহ্