শার্শা উপজেলা চেয়ারম্যানসহ ৫ জন করোনায় আক্রান্ত

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের দু’বারের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জুর (৭২) দেহে কোভিড-১৯ সনাক্ত হয়েছে।  শার্শা উপজেলার ১১ নং নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ (৫০)’র করোনা (পজেটিভ) শনাক্ত হয়েছে।

সোমবার দুপুরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারের ল্যাবে পাঠানো নমুনা থেকে উপজেলায় ৫ জনের আক্রান্তের রিপোর্ট আসে তার মধ্যে সিরাজুল হক মঞ্জুও রয়েছেন বলে জানান শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী। করোনা আক্রান্তরা স্বাস্থ্য বিভাগের পরামর্শে নিজ নিজ বাসায় আইসোলেশনে আছেন এবং ওই সব বাড়ি লকডাউন করা হয়েছে বলে জানান ডাক্তার ইউসুফ আলী।

প্রসঙ্গত, ১৯৭১ সালে বঙ্গবন্ধুর নেতৃত্বে তরুণ যুবক সিরাজুল হক মঞ্জু মহান মুক্তিযুদ্ধের সম্মুখ সারির যোদ্ধা ছিলেন।  ২০২০ সালে বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে কোভিড-১৯ মোকাবেলায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে স্থানীয় জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের পরামর্শে তিনি করোনাকালিন সময়ে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে উপজেলাবাসিকে সেবা দিয়ে আসছিলেন।