শার্শায় ৩৬৫ বোতল ফেনসিডিল সহ ব্যবসায়ী আটক -২

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা থানার গোড়পাড়া পুলিশ ফাঁরির এসআই ইজাজ রহমান, এ এসআই তায়বুর রহমান(নিঃ), এএসআই মিরাজ হোসেন (নিঃ) সঙ্গীয়ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৩৬৫ বোতল ফেনসিডিলসহ খায়বার হোসেন (২০) ও আশা (২৫) নামে দুই মাদক ব্যবসায়ী কে আটক করে । আটককৃত খায়বার হোসেন বেঁদেপুকুর গ্রামের আনিছুর রহমানের ছেলে ও আশা দূর্গাপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

রবিবার (৩০ আগষ্ট) দুপুর ২ টার সময় শার্শা উপজেলার ছোট নিজামপুর গ্রামের পশ্চিমপাড়া আবু বাক্কারের বাড়ির সামনের থেকে একটি ভ্যান গতিরোধ করে তল্লাশি করে ব্যারেলের ভিতর থেকে ৩৬৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ ।

পুলিশ জানায়, পুলিশ সুপার যশোর মহোদয়ের নির্দেশে মাদক মুক্ত যশোর গঠনের লক্ষ্যে এএসপি নাভারন সার্কেল ও অফিসার ইন-চার্জ শার্শা থানার সার্বিক তত্ত্বাবধানে শার্শা থানার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির এসআই ইজাজ রহমান, এএসআউ তায়েবুর রহমান, এএসআই মিরাজ হোসেন সঙ্গীয়ফোর্স নিয়ে তাদের কে আটক করে।

গোড়পাড়া ফাঁড়ির ইনচার্জ (এসআই) ইজাজ রহমান বলেন আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে এসময় তিনি আরও বলেন মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।