শার্শায় অনিয়মের অভিযোগে ভ্রাম্যমান আদালতের জরিমানা।


ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: শার্শায় সরকারি আদেশ অমান্য ও বিভিন্ন অনিয়মের অভিযোগে ৬টি প্রতিষ্ঠানকে ৪ হাজার ১’শত টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। রবিবার (১২ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত শার্শা উপজেলার ধলদাহ, চটকাপোতা, রামপুর, জামতলা, বালুণ্ডা, শিকড়ী বটতলা ও বারোপোতায় অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খোরশেদ আলম চৌধুরী।

এসময় শার্শা কালিয়ানীর সাহেব আলীকে ১ হাজার টাকা, চটকাপোতার রফিকুল ইসলামকে ৫ শত টাকা, রামপুর রাসেল মোড়লকে ৫ শত টাকা, বালুন্ডার আলিবুদ্দীনকে ১ হাজার টাকা, বেনাপোলের শিকড়ীর আঃ ছালামকে ১ শত টাকা ও ছোট আঁচড়ার আঃ আলিমকে ১ হাজার টাকা সহ ৬ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৪ হাজার ১ শত টাকা জরিমানা করা হয়। খোরশেদ আলম চৌধুরী বলেন, বিভিন্ন অনিয়মের অভিযোগে এসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

সরকারি আদেশ অমান্য করে জনসমাগম করে দোকানপাট খোলা রেখে বেচা-কেনা করার দায়ে অকারণে রাস্তায় ঘোরাফেরা করায় তাদেরকে এ জরিমানা করা হয়েছে। এসময় তিনি সকলকে সচেতন হওয়ার আহবান জানান এবং বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান চলবে বলে জানান।