“রিফাইতপুর মাধ্যমিক বিদ্যালয়” এ সংসদ সদস্য এ্যাড. আঃকাঃম সরওয়ার জাহান বাদশাহ্

রিফাইতপুর মাধ্যমিক বিদ্যালয়ে সম্মাননা প্রদান করেন- সংসদ সদস্য এ্যাড. আঃকাঃম সরওয়ার জাহান বাদশাহ্।

জিল্লুর রহমান: কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার “রিফাইতপুর মাধ্যমিক বিদ্যালয়”এ সংবর্ধনা, মেধাবৃত্তি ও রত্নগর্ভা সম্মাননা প্রদান করা হয়। রবিবার (১৫ মার্চ) সকালে রিফাইতপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অএ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফারুক আলম পান্নার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আঃকাঃম সরওয়ার জাহান বাদশাহ্।

বি‌শেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.এজাজ আহমেদ মামুন, বাংলাদেশ আওয়ামীলীগ কুষ্টিয়া জেলা শাখার সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড.হাসানুল আসকার হাসু, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মোঃ তৌহিদুল ইসলাম,সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক টিপু নেওয়াজ, দৌলতপুর মডেল কলেজের অধ্যক্ষ মোঃ ছাদিকুজ্জামান খান সুমন, জেলা পরিষদের সদস্য মায়াবী রোমান্স মল্লিক, উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, রিফাইতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম জামিরুল ইসলাম বাবু সহ সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এসময় চারজন রত্নগর্ভা মা ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদক প্রদান করা হয়। এসময় প্রধান অতিথি অএ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আলাউদ্দিন এর নামে একটি বিজ্ঞানাগার ও শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।