রাতের আঁধারে মধ্যবিত্ত পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো “হাসান নগর সমাজ কল্যাণ সংস্থা”

হাসনাইন আহমেদ হাওলাদার, ভোলা প্রতিনিধিঃ “আর্ত মানবতার সেবায় সবসময়” এই স্লোগানকে সামনে রেখেই- বৈশ্বিক মহামারি (কোভিড-১৯) করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া অসহায়, দুঃস্থ ও খেটে খাওয়া গরীব মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো “Hasannagar Social Walfare Society”(হাসান নগর সমাজ কল্যাণ সংস্থা)।

গত দুইদিন ধরে হাসান নগর ইউনিয়নে প্রায় (১১৬)টি পরিবারকে খাদ্য সহায়তা সামগ্রী দেয়া হয়েছে বলে জানা গেছে। সংস্থাটির বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ও স্বেচ্ছাসেবক সদস্য বৃন্দরা মিলে প্রকৃত খাদ্য সংকটে থাকা মানুষদের তালিকা করে রাতের আধারে তাদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন এ খাদ্য সহায়তা সামগ্রী।

তাদের খাদ্য সহায়তা সামগ্রীর মধ্যে ছিল- ৮ কেজি চাল, ১ কেজি মুশুরি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পিঁয়াজ, ১ লিটার সয়াবিন তেল ও একটি লাইফবয় সাবান। মোট ১৩ কেজির একটি প্যাকেট। খেটে খাওয়া মানুষদের মুখে হাসি ফোটানোয় সংস্থাটির এ প্রচেষ্টাকে স্বাগত জানিয়েছে এলাকার সচেতন মহল ও বিভিন্ন স্তরের জনগণ। ভবিষ্যতেও এভাবেই অসহায়দের পাশে থাকার কথা জানিয়েছেন সংস্থার দায়িত্বশীলরা।