রাণীশংকৈলে মটরসাইকেল নছিমন সংঘর্ষে বীর মুক্তিযোদ্বা নিহত

মাহাবুব আলম রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ৫ জানুয়ারি মঙ্গলবার দুপুর ১২ টায় সড়ক দুর্ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম‍্যান বীরমুক্তিযোদ্বা ইসাহাক আলী (৭৬) নামে এক ব্যক্তি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ।

তার বাড়ি উপজেলার বলিদ্বারা গ্রামে। তিনি স্ত্রী দুই পুত্র ও এক কন্যা সন্তান সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে মারা গেছেন । জানা গেছে মঙ্গলবার আনুমানিক দুপুর ১২ টার সময় বলিদ্বারা নিজ বাড়ী থেকে মটরসাইকেলে চড়ে (হরিপুর টু রাণীশংকৈল) মহাসড়কের রাস্তায় উঠার সময় চলন্ত নছিমনের সাথে সংর্ঘষে গুরুত্বর আহত হন। সাথে সাথে স্থানীয় লোকজন গুরুত্বর অবস্থায় রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব‍্যরত চিকিৎসক তাৎক্ষনিক ভাবে দিনাজপুর মেডিক‍্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে দেন এবং পথিমধ‍্যেই তার মত‍্যু হয়। এ ঘটনায় রানীশংকৈল থানা পুলিশ নছিমনটিকে আটক করেছেন। মরহুম বীর মুক্তিযোদ্ধাকে এদিন বিকাল ৫ টায় পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান জানানো হয়। পরে রাত ৮ টায় বলিদ্বারা হাই স্কুল মাঠে জানাযা শেষে পারিবারিক গৌরস্তানে দাফন করা হয়। তার মৃত্যুতে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড গভীর শোক প্রকাশ করেছেন।