রাণীশংকৈলে কিশোরীকে অপহরণের দায়ে যুবক গ্রেপ্তার

মাহাবুব আলম ঠাকুরগাঁও রানীশংকৈল প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা ঝুলঝাড়ী গ্রামে হতে এক হিন্দু কিশোরীকে অপহরণের দায় কৃত মামলায় আবু তালেবের ছেলে ইমরান হোসেন (২৩) নামে এক মুসলিম যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকালকে শুক্রবার রাতে অপহরণকারী যুবককে কুষ্টিয়া কুমারখালী থেকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার ৫ সেপ্টেম্বর মামলার আইও ,এস ,আই, খাজিম উদ্দিন, অপহরণ হওয়া হিন্দু কিশোরীসহ আসামি ইমরানকে কুষ্টিয়া কুমারখালী থেকে রানীশংকৈল থানায় নিয়ে আসেন।

থানা সূত্রে জানা যায় ইমরান কুষ্টিয়া জেলার কুমারখালী পান্টি গ্রামের আবু তালেবের ছেলে। অপহরণ কিশোরী রানীশংকৈল উপজেলার ঝুলঝাড়ী গ্রামের বিজয় পালের মেয়ে মমতা পাল (১৪ ) মমতাপাল ও ইমরান ঢাকা নারায়ণগঞ্জ গার্মেন্টসে চাকরি করতেন এরই সু-বাদে ইমরানের সঙ্গে পরিচয় হয় মমতা পালের । এক পর্যায়ে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। গত ২২ আগস্ট মমতা পাল নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়িতে রাণীশংকৈলে বেড়াতে আসেন ।

২৮ আগস্ট ইমরান ওই কিশোরীর সাথে যোগাযোগ করে ঝুলঝাড়ি পার্শ্ববর্তী নেকমরদ বাজারে মোবাইল ফোনের মাধ্যমে তাকে ডেকে নেয়। পড়ে তাকে ফুঁসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে মাইক্রোবাস যোগে অপহরণ করে পালিয়ে নিয়ে যাই । ঐ দিকে মেয়ের বাবা বিজয়পাল মেয়েকে খুজাখুজি করে না পেয়ে গত ৪ সেপ্টেম্বর রানীশংকৈল থানায় অপহরণ একটি মামলা দায়ের করেন ।

পুলিশ ঐদিন মোবাইল ট্র্যাকের মাধ্যমে তাদের অবস্থান খুঁজে পায় এবং কুমারখালী থেকে তাদেরকে গ্রেফতার করে রাণীশংকৈল থানায় নিয়ে আসা হয়। আজ শনিবার দুপুরে অপহরণ মামলার আসামি ইমরানকে ঠাকুরগাঁও জেলা জেল হাজতে প্রেরণ করা হয় ও মেয়েটিকে তার বাবার হাতে তুলে দেওয়া হয়। রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস ,এম ,জাহিদ, ইকবাল ,ঘটনার সত্যতা নিশ্চিত করেন।