রাজধানী রায়ের বাজার আলীম মাদ্রাসায় খাদ্য সহায়তা প্রদান

মো: ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টার: করোনা ভাইরাসের আপাদকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা কার্যক্রমের আওতায় রাজধানী মোহাম্মদপুর রায়ের বাজার আলীম মাদ্রাসায় খাদ্য সহায়তা প্রদান করছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩১, ৩৩, ও ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম।

আজ ২৩ জুন ২০২০ রোজ মঙ্গলবার মোহাম্মদপুর রায়ের বাজার আলীম মাদ্রাসায় এ খাদ্য সহায়তা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান, ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি রবিউল আলম, সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান ভূইয়া, সহ-সভাপতি মাইনুদ্দিন চৌধুরী, মাওলানা আব্দুল আলী, রিপন তালুকদার, সংবাদকর্মী’সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

রোকশানা আলম বলেন, এই দুর্যোগ কালিন সময় অসহায় মানুষের পাশে থেকে প্রধান মন্ত্রীর খাদ্য সহায়তা ঘরে ঘরে পৌছিয়ে দেওয়াই আমার কাজ, আপানাদের ও আমার প্রিয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ সাদেক খান ও মেয়র আতিকুল ইসলামের সার্বহ্মন তদারকি করছেন। দোয়া করবেন আরো বেশি বেশি করে আপনাদের পাশে থাকতে পারি এবংআসতে পারি।

রোকশানা আলম আরো বলেন, করোনা ভাইরাস থেকে গোটা জাতিকে রক্ষায় সরকার অত্যন্ত সতর্কতার সহিত কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের নির্দেশিত আইনগুলো মেনে চলতে হবে। সুরক্ষা সামগ্রী ব্যবহার এবং সর্তকতাকে গুরুত্ব দিয়ে সবাই বাড়ীতে থাকতে হবে।

৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি রবিউল আলম বলেন, রোকশানা আলমের জন্য প্রধান মন্ত্রীর খাদ্য সহায়তা নিয়ে আসতে পারলাম, দুঃক্ষিত ওএমএস কার্ড আপনাদেরকে দেওয়ার সামর্থ নাই। ওয়ার্ড কাউন্সিলর, ওয়ার্ড আঃ লীগের সহায়তার প্রয়োজন নাই। বিতরনের জন্য নিজস্ব বাহিনী ও দল বানিয়ে নিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ওয়ার্ড কমিটির মাধ্যমে নির্বাচন করে নিয়েছে, এখন পছন্দ না হওয়াতে নিজের কমিটি করে নিয়েছে। ওএমএস কার্ডের জন্য দুঃখ প্রকাশ করা ছাড়া আমাদের কাছে বিকল্প নাই।

৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান ভূইয়া বলেন, খাদ্য সহায়তা কম হতে পারে, তবে আন্তরিকতার কম হবে না, আপনাদের কাছে এসে একমাত্র রোকশানা আলমই খাদ্য সহায়তা পৌছিয়ে দিচ্ছেন, আমরা গর্বিত। রোকশানা আলম, আলহাজ্ব মোঃ সাদেক খান এমপি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন আর বেশি বেশি সহায়তার জন্যে করোনা মুক্তির জন্যে।